Advertisement
০১ অক্টোবর ২০২২
Road Accident

Road Accident: ভেজা পথে কম্প্যাক্টরে পিষে মৃত্যু দুই বাইক আরোহীর

নবীনের পরিবারের এক সদস্যের অভিযোগ, দুর্ঘটনা কী ভাবে ঘটল, সে সম্পর্কে সন্ধ্যা পর্যন্ত পুলিশের তরফে স্পষ্ট ভাবে কিছু জানানো হয়নি।

দুর্ঘটনার পরে সেই কম্প্যাক্টরটি। সোমবার, পার্ক সার্কাসে।

দুর্ঘটনার পরে সেই কম্প্যাক্টরটি। সোমবার, পার্ক সার্কাসে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২১ ০৬:৩৫
Share: Save:

কলকাতা পুরসভার কম্প্যাক্টরের ধাক্কায় মৃত্যু হল একটি অ্যাপ-বাইকের চালক ও আরোহীর। সোমবার বেলা ১২টা ৪০ মিনিট নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে পার্ক সার্কাস সাত মাথার মোড়ের কাছে। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম নবীন ঝুনঝুনওয়ালা (৩৯) এবং চন্দন যাদব (৩২)। নবীনের বাড়ি গড়িয়াহাটে, চন্দন নরেন্দ্রপুরের বাসিন্দা। কম্প্যাক্টর ও সেটির চালককে আটক করেছে পুলিশ।

তবে দুর্ঘটনাটি কী ভাবে ঘটল, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। নবীনের পরিবারের এক সদস্যের অভিযোগ, দুর্ঘটনা কী ভাবে ঘটল, সে সম্পর্কে সন্ধ্যা পর্যন্ত পুলিশের তরফে স্পষ্ট ভাবে কিছু জানানো হয়নি। তবে পুলিশ সূত্রের খবর, এ দিন বৃষ্টি হওয়ায় রাস্তা পিচ্ছিল ছিল। মল্লিকবাজার থেকে পার্ক সার্কাস যাওয়ার পথে জাননগর মোড়ে ট্রামলাইনের উপরে কোনও ভাবে পিছলে যায় বাইকটি। পড়ে যান চালক চন্দন এবং আরোহী নবীন। পিছনেই আসছিল পুরসভার কম্প্যাক্টরটি। সেটি ধাক্কা মারে ওই দুই যুবককে। আশপাশের লোকজন এবং কর্তব্যরত পুলিশকর্মীরা ছুটে এসে চন্দন এবং নবীনকে উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পরে উত্তেজিত জনতা কম্প্যাক্টরের উপরে চড়াও হয় বলে অভিযোগ। খবর পেয়ে পুলিশ পৌঁছে পরিস্থিতি সামলায়।

উল্লেখ্য, যান নিয়ন্ত্রণে জাননগর মোড় ছাড়াও পার্ক সার্কাস সাত মাথার মোড়ে রয়েছেন পুলিশকর্মীরা। কিন্তু এ দিনের দুর্ঘটনা কী ভাবে ঘটল, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে বলে পুলিশের একটি সূত্রের খবর। স্থানীয় বাসিন্দাদের একাংশের বক্তব্য, কম্প্যাক্টরের ধাক্কায় মোটরবাইক থেকে পড়ে যান চালক ও আরোহী। আবার বাসিন্দাদের অন্য একটি অংশের কথায়, ট্রামলাইনের উপরে মোটরবাইকটি পিছলে যায়। পিছনে ছিল কম্প্যাক্টর। আচমকা বাইকটি পিছলে যাওয়ায় কম্প্যাক্টরের চালক ব্রেক কষার সুযোগ পাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.