Advertisement
০১ মে ২০২৪
Bail

অস্ত্র আইনের মামলায় জামিন হবু বরের

পুলিশ সূত্রের খবর, আমহার্স্ট স্ট্রিট থানা এলাকার বাসিন্দা শাকিবের কাছ থেকে কোনও অস্ত্র উদ্ধার হয়নি। সেই কারণে এ দিন তাঁকে জেল হেফাজতে পাঠানোর আর্জি জানান সরকারি আইনজীবী।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ০৮:০১
Share: Save:

আগামী ২৩ ডিসেম্বর বিয়ে। এ দিকে, ‘হবু বর’ অস্ত্র আইনে গ্রেফতার হয়ে পুলিশি হেফাজতে! অভিযুক্তের বাড়ির লোকের তাই চিন্তার অন্ত ছিল না। শেষে তাঁদের স্বস্তি দিয়ে বুধবার সেই অভিযুক্ত সৈয়দ শাকিব আলি ওরফে শাহরুখকে জামিন দিয়েছে ব্যাঙ্কশাল আদালত।

পুলিশ সূত্রের খবর, আমহার্স্ট স্ট্রিট থানা এলাকার বাসিন্দা শাকিবের কাছ থেকে কোনও অস্ত্র উদ্ধার হয়নি। সেই কারণে এ দিন তাঁকে জেল হেফাজতে পাঠানোর আর্জি জানান সরকারি আইনজীবী। আবেদন খারিজ করে ৫০০ টাকার বন্ডে শাকিবকে জামিন দেন বিচারক। মামলার পরবর্তী শুনানি ১৭ জানুয়ারি।

আদালত সূত্রের খবর, অস্ত্র আইনের একটি পুরনো মামলায় গত শনিবার বৌবাজার থানা এলাকা থেকে শাকিব এবং কামরান খুরশিদকে গ্রেফতার করে লালবাজারের গুন্ডা দমন শাখা। অন্য দিকে, পোস্তা থানা এলাকা থেকে ধরা হয় বিজয় পাসোয়ান, মুকেশ পাসোয়ান, ফারুক আলম এবং সৈয়দ আফ্রিদি নামে চার অভিযুক্তকে। রবিবার ছ’জনকে আদালতে তোলা হলে শাকিবের আইনজীবী জানান, তাঁর মক্কেলের বিয়ে ২৩ ডিসেম্বর। শাকিবের বিয়ের কার্ড জমা দিয়ে তাঁর জামিনের আর্জি জানান তিনি। বাকি অভিযুক্তদের ২৬ ডিসেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতে পাঠালেও শাকিবকে ২০ ডিসেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতে পাঠিয়েছিল আদালত। এ দিন জামিন পাওয়ায় শাকিবের বিয়ে করতে আর বাধা রইল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bail arrest Groom Marriage bankshall court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE