Advertisement
১৯ মে ২০২৪
Arrest

নেশার টাকা না দেওয়ায় স্ত্রীর গলায় ‘কোপ’, ধৃত

পুলিশ জানিয়েছে, আহত মহিলার নাম দুলালি ভুঁইয়া। বছর পঁয়ত্রিশের দুলালি তাঁর স্বামী সঞ্জুর সঙ্গে এন্টালি থানা এলাকায় থাকতেন। বিভিন্ন বাড়িতে পরিচারিকার কাজ করতেন তিনি।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ০৮:১৯
Share: Save:

মদ খাওয়ার জন্য টাকা না দেওয়ায় স্ত্রীকে খুনের চেষ্টার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ভাঙা কাচের টুকরো দিয়ে স্ত্রীর গলায় কোপানো হয় বলেও অভিযোগ। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে এন্টালি থানার কপালিবাগান লেনে। সঙ্কটজনক অবস্থায় ওই বধূকে এন আর এস মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তদন্তে নেমে রাতেই অভিযুক্ত স্বামী সঞ্জু ভুঁইয়াকে গ্রেফতার করেছে এন্টালি থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, আহত মহিলার নাম দুলালি ভুঁইয়া। বছর পঁয়ত্রিশের দুলালি তাঁর স্বামী সঞ্জুর সঙ্গে এন্টালি থানা এলাকায় থাকতেন। বিভিন্ন বাড়িতে পরিচারিকার কাজ করতেন তিনি। সঞ্জু তেমন কোনও কাজ করেন না। তবে অভিযোগ, নিয়মিত তিনি মদ্যপান করতেন। এন্টালি থানার পুলিশ জানিয়েছে, শনিবার সন্ধ্যায় বাড়ি ফিরে ফের মদ্যপান করার জন্য স্ত্রীর কাছে টাকা চান সঞ্জু। কিন্তু দুলালি টাকা দিতে না চাইলে অশান্তির সূত্রপাত হয়। হঠাৎই মারমুখী হয়ে উঠে সঞ্জু স্ত্রীকে কিল-চড়-ঘুষি মারা শুরু করেন বলে অভিযোগ। দুলালি বাধা দিতে গেলে আচমকাই ঘরে থাকা একটি ফোটো ফ্রেম ভেঙে ফেলেন সঞ্জু। তার পরে সেটির কাচের টুকরো দিয়ে তিনি দুলালির গলায় এলোপাথাড়ি কোপ বসাতে থাকেন বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে যান দুলালি। চিৎকার-চেঁচামেচি শুনে স্থানীয়েরা ঘটনাস্থলে চলে আসেন। তাঁরাই পুলিশে খবর দেন। পাশাপাশি, আহত ওই বধূকে তাঁরা উদ্ধার করে এন আর এসে নিয়ে যান। আপাতত সেখানেই চিকিৎসাধীন দুলালি। ওই পরিবারটির এক প্রতিবেশী বলেন, ‘‘মাঝেমধ্যেই মত্ত অবস্থায় বাড়ি ফিরে স্ত্রীকে মারধর করত সঞ্জু। পাড়ার লোকজন এর আগে একাধিক বার তাকে সতর্ক করেছিলেন। কিন্তু শনিবার রাতে অশান্তি চরমে ওঠে।’’ তদন্তে নেমে রাতেই সঞ্জুকে গ্রেফতার করে পুলিশ। ধৃতের বিরুদ্ধে খুনের চেষ্টার ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE