Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Death

হাই-টেনশন তারে দগ্ধ শ্রমিকের মৃত্যু এসএসকেএমে

পুলিশ জানিয়েছে, নাজিবুলের একটি শিশুসন্তান রয়েছে। বুধবার বিকেলে তাঁর দেহের ময়না তদন্তের পরে বাড়ির পথে রওনা দেয়। মৃতের পরিবারের তরফে পুলিশে কোনও অভিযোগ করা হয়নি।

Representational Image of a dead dody

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ০৬:০৮
Share: Save:

হাই-টেনশন তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর দগ্ধ হওয়া সেই শ্রমিকের মৃত্যু হল। পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার গভীর রাতে এসএসকেএম হাসপাতালে মারা যান দক্ষিণ ২৪ পরগনার জীবনতলার বাসিন্দা নাজিবুল শেখ (২৩)।

প্রসঙ্গত, মঙ্গলবার বিকেলে আনন্দপুরের বাইপাস সংলগ্ন মার্টিনপাড়ার একটি বহুতলে পাইপ সারানোর কাজ করছিলেন নাজিবুল। বহুতলের ছাদে উঠে আগাছা পরিষ্কার করার সময়ে হাই-টেনশন তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছটফট করে ঝুলতে থাকেন ওই যুবক। পরে পুলিশ ও বিদ্যুৎ দফতরের কর্মীরা তাঁকে উদ্ধার করে এসএসকেএমে নিয়ে যান। হাসপাতাল সূত্রের খবর, ভর্তির সময়েই নাজিবুলের শরীরের বেশির ভাগ অংশ ঝলসে গিয়েছিল।

পুলিশ জানিয়েছে, নাজিবুলের একটি শিশুসন্তান রয়েছে। বুধবার বিকেলে তাঁর দেহের ময়না তদন্তের পরে বাড়ির পথে রওনা দেয়। মৃতের পরিবারের তরফে পুলিশে কোনও অভিযোগ করা হয়নি। আনন্দপুর থানার পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death SSKM Hospital Electrocution Labour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE