Advertisement
১৪ জুলাই ২০২৪
Unnatural Death

জল নেওয়া নিয়ে বচসা, ধাক্কাধাক্কিতে পড়ে মৃত্যু

স্থানীয় বাসিন্দারা সুনীলকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ভবানীপুর থানার পুলিশ।

An image of Death

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ০৬:১০
Share: Save:

রাস্তার কল থেকে খাবার জল তোলা নিয়ে ঝামেলার সূত্রপাত। বচসা থেকে তা গড়িয়েছিল ধাক্কাধাক্কিতে। তার জেরে পড়ে গিয়ে এক ব্যক্তির মৃত্যু হল বলে অভিযোগ। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ভবানীপুর থানা এলাকার অন্নদা ব্যানার্জি লেনে। পুলিশ সূত্রের খবর, মৃতের নাম সুনীল ঠাকুর (৪৫)। এই ঘটনায় অভিযুক্ত দম্পতি পিন্টু সাউ এবং কাঞ্চন সাউকে গ্রেফতার করেছে পুলিশ।

অন্নদা ব্যানার্জি লেনে ওই বস্তি এলাকা পাগড়ি গলি নামে পরিচিত। সেখানে পরস্পরের প্রতিবেশী ছিলেন সুনীল এবং পিন্টু। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা নাগাদ কল থেকে খাবার জল তোলা নিয়ে সুনীলের সঙ্গে পিন্টু এবং তাঁর স্ত্রী কাঞ্চনের বচসা বাধে। কথা কাটাকাটি, ঝগড়াঝাঁটির মধ্যেই আচমকা পিন্টু সুনীলকে ধাক্কা মারেন বলে অভিযোগ। ধাক্কায় মাটিতে পড়ে যান সুনীল। এর পরেই তিনি অসুস্থ বোধ করেন। সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা সুনীলকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ভবানীপুর থানার পুলিশ। গ্রেফতার করা হয় অভিযুক্ত পিন্টুকে। শুক্রবার গ্রেফতার করা হয় কাঞ্চনকে। ধৃত দম্পতির বিরুদ্ধে অনিচ্ছাকৃত ভাবে মৃত্যু ঘটানোর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। শুক্রবার ধৃত দম্পতিকে ১০ দিনের পুলিশি হেফাজতে পাঠিয়েছে আদালত।

স্থানীয় সূত্রের খবর, সুনীল পেশায় গাড়িচালক ছিলেন। পিন্টুরও গাড়ির ব্যবসা রয়েছে। এলাকার বাসিন্দাদের দাবি, দুই পরিবারের মধ্যে জল সংক্রান্ত বিষয় নিয়ে আগে থেকেই ঝামেলা ছিল। এক বাসিন্দা অভিষেক দলুই বলেন, ‘‘কী ভাবে যে এমন ঘটনা ঘটে গেল, তা বুঝতে পারছি না। সুনীল খুবই ভাল লোক ছিলেন। পাড়ার কোনও ঝামেলার মধ্যে তিনি থাকতেন না। কারও সঙ্গে সুনীলের কোনও দিন ঝগড়া হয়েছে বলেও শুনিনি। পিন্টুর সম্পর্কেও কোনও দিন খারাপ কিছু শুনিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death conflict Kolkata police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE