Advertisement
০৩ মে ২০২৪
Bike Accident

ট্র্যাফিক পুলিশের গুমটিতে ধাক্কা বাইকের, মৃত চালক

অরিজিৎ মোটরবাইকটি চালাচ্ছিলেন। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সেটি পথবিভাজিকায় (ডিভাইডারে) ধাক্কা মারার পরে ট্র্যাফিক পুলিশের গুমটিতে গিয়ে ধাক্কা মারে।

A Photograph representing a dead body

ফের পথ দুর্ঘটনায় মৃত্যু শহরে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ০৬:৫১
Share: Save:

বাস উল্টে মৃত্যুর ঘটনার পরের দিনই ফের পথ দুর্ঘটনায় মৃত্যু শহরে। রবিবার ভোর সাড়ে ৫টা নাগাদ ঘটনাটি ঘটেছে রাসবিহারী কানেক্টরের বকুলতলা মোড়ের কাছে। একটি মোটরবাইক সেখানে ট্র্যাফিক পুলিশের গুমটিতে গিয়ে ধাক্কা মারে। মোটরবাইকের সওয়ারি দুই তরুণের মধ্যে এক জনের মৃত্যু হয়েছে। অন্য জন হাসপাতাল চিকিৎসাধীন। পুলিশ জানিয়েছে, মৃতের নাম অরিজিৎ শীল। আহতের নাম সৈকত সাউ।

পুলিশ সূত্রের খবর, ওই সময়ে মোটরবাইক করে যাচ্ছিলেন অরিজিৎ এবং সৈকত। দু’জনের বাড়িই কসবা রাজডাঙা এলাকায়। অরিজিৎ মোটরবাইকটি চালাচ্ছিলেন। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সেটি পথবিভাজিকায় (ডিভাইডারে) ধাক্কা মারার পরে ট্র্যাফিক পুলিশের গুমটিতে গিয়ে ধাক্কা মারে। পুলিশের অনুমান, সে সময়ে বাইকটির গতি অত্যন্ত বেশি ছিল। ফলে ধাক্কা মারার পরেও বেশ খানিকটা দূরে গিয়ে বাইকটি থামে।

ওই এলাকায় রাতে ফুটপাতে শুয়ে থাকেন, এমন এক ব্যক্তি শব্দ শুনে পুলিশে খবর দেন। কসবা থানা থেকে পুলিশ গিয়ে জখম দুই তরুণকে উদ্ধার করে কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা অরিজিৎকে মৃত ঘোষণা করেন। সৈকতের শরীরের একাধিক জায়গায় আঘাত লেগেছে। তাঁকে পরে ই এম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার সময়ে দু’জনের কারও মাথাতেই হেলমেট ছিল না। কী করে এই ঘটনা ঘটল, সেই রহস্য কাটেনি। তাঁরা এত ভোরে কোথা থেকে ফিরছিলেন বা কোথায় যাচ্ছিলেন, তা এখনও জানাতে পারেনি পুলিশ। দু’জনে মত্ত ছিলেন কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bike accident Dead Kolkata Traffic Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE