Advertisement
২০ এপ্রিল ২০২৪
Road Accident

আবার দুই বাসের রেষারেষির বলি প্রৌঢ়

সোমবার রাতে ঘটনাটি ঘটেছে এসএসকেএম হাসপাতালের কাছে, এ জে সি বসু রোড ও ক্যাথিড্রাল রোডের সংযোগস্থলে। মৃতের নাম সজল চট্টোপাধ্যায় (৫৫)।

এই ঘটনায় দু’টি বেসরকারি বাসের চালক ও কন্ডাক্টরদের গ্রেফতার করেছে পুলিশ।

এই ঘটনায় দু’টি বেসরকারি বাসের চালক ও কন্ডাক্টরদের গ্রেফতার করেছে পুলিশ। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ০৭:২৬
Share: Save:

ফের দুই বাসের রেষারেষির চোটে প্রাণ হারালেন এক প্রৌঢ়। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে এসএসকেএম হাসপাতালের কাছে, এ জে সি বসু রোড ও ক্যাথিড্রাল রোডের সংযোগস্থলে। মৃতের নাম সজল চট্টোপাধ্যায় (৫৫)। তাঁর বাড়ি দক্ষিণ ২৪ পরগনার আমতলায়। এই ঘটনায় দু’টি বেসরকারি বাসের চালক ও কন্ডাক্টরদের গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের মঙ্গলবার আদালতে তোলা হলে তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, সোমবার রাতে অফিস থেকে বাড়ি ফিরছিলেন সজল। বাস ধরার জন্য এসএসকেএম হাসপাতালের কাছে দাঁড়িয়ে ছিলেন তিনি। সেই সময়ে সল্টলেক-আমতলা রুটের ২৩৫ নম্বরের একটি বাস এবং বাঙুর-বিএনআর রুটের ২২৭ নম্বরের একটি বাস নিজেদের মধ্যে রেষারেষি করে আসছিল। পুলিশ জানিয়েছে, ২৩৫ নম্বর বাসটিতে ছুটে উঠতে গিয়ে দু’টি বাসের মাঝখানে পড়ে যান সজল। নিমেষের মধ্যে একটি বাস তাঁকে পিষে দেয়। ওই প্রৌঢ়েরমাথায় ও কোমরে গুরুতর আঘাত লাগে। এসএসকেএম হাসপাতালে তাঁকে মৃত বলে জানান চিকিৎসকেরা। দুর্ঘটনার খবর পেয়ে কর্তব্যরত ট্র্যাফিক পুলিশ দু’টি বাসই আটক করে। গ্রেফতার করা হয় চালক ও কন্ডাক্টরদের।

উল্লেখ্য, গত মাসের শেষ সপ্তাহে হাজরা মোড়ের কাছে শ্যামাপ্রসাদ মুখার্জি রোডে দু’টি বাসের মাঝখানে পড়ে একই ভাবে মৃত্যু হয়েছিল বছর ৫৫-র এক স্কুটারচালকের। লক্ষ্মণকুমার মহারানা নামে ওই ব্যক্তি একটি সরকারি বাস ও একটি বেসরকারি বাসের মাঝে পড়ে গেলে বেসরকারি বাসটি তাঁকে ধাক্কা মারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident arrested
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE