Advertisement
২০ এপ্রিল ২০২৪
Manhole

Open Manhole: দমদমে খোলা ম্যানহোলে পড়ে মৃত্যু, পুরসভার গাফিলতিই দায়ী, বলছে পরিবার

মৃত ব্যক্তির নাম রঞ্জন সাহা। তিনি পেশায় অটোচালক। তাঁর বয়স ৫১ বছর। শুক্রবার রাতে তিনি যখন বাড়ি ফিরছিলেন, তখনই পড়ে যান ম্যানহোলে।

ম্যানহোলে পড়ে মৃত রঞ্জন সাহা।

ম্যানহোলে পড়ে মৃত রঞ্জন সাহা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দমদম শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২১ ১২:০৮
Share: Save:

খাস কলকাতা শহরে ম্যানহোলে পড়ে মৃত্যু হল পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তির। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে দমদম সেভেন ট্যাঙ্কের কাছে। ম্যানহোলের ঢাকনা খোলা থাকাতেই এই দুর্ঘটনা ঘটেছে বলে অভিযোগ মৃতের পরিবারের লোক এবং প্রত্যক্ষদর্শীদের।

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম রঞ্জন সাহা। তিনি পেশায় অটোচালক। তাঁর বয়স ৫১ বছর। শুক্রবার রাতে তিনি যখন বাড়ি ফিরছিলেন, তখনই পড়ে যান ম্যানহোলে। অভিযোগ, ম্যানহোলের ঢাকনা ছিল খোলা। তাঁর চিৎকার শুনে স্থানীয় ছুটে এসে তাঁকে উদ্ধার করেন। তার পর রঞ্জনকে নিয়ে যাওয়া হয়েছিল আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে। সেখানে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ম্যানহোলের ঢাকনা খোলা ছিল। তা দেখতে না পেয়ে পড়ে যান ওই ব্যক্তি। রঞ্জনের পরিবারের লোকের অভিযোগ, ম্যানহোল খোলা থাকার জন্যই এ রকম দুর্ঘটনা ঘটল। প্রাণহানি হল। রঞ্জনের মৃত্যুর জন্য পুরসভার গাফিলতিকে দায়ী করেছে তাঁর পরিবারের লোকেরা। রঞ্জনের মৃত্যুতে স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছেন তাঁর স্ত্রী। রঞ্জনের স্ত্রী বলেছেন, ‘‘সংসারে একমাত্র উপার্জনকারী ছিল আমার স্বামী। এখন কী করে সংসার চলবে তা বুঝতে পারছি না। আমকে একটা চাকরি দিলে খুব উপকার হত।’’ ঘটনা নিয়ে ফিরহাদ হাকিম বলেছেন, ‘‘পুলিশে আস্থা আছে। এই মৃত্যু নিয়ে পুলিশ তদন্ত করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manhole dumdum Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE