Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Suicide

Suicide: দশম শ্রেণির ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার রিজেন্ট পার্কের বাড়ি থেকে, সন্দেহ আত্মহত্যা

পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, বেশ কিছু দিন ধরে ওই ছাত্রটি ঘরে থাকত চুপচাপ। কারও সঙ্গে তেমন কথা বলত না।

—প্রতীকী ছবি।

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ১৫:১৪
Share: Save:

এক কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার হল তার বাড়ি থেকে। বুধবার সকালে ডাকাডাকি করেও কোনও সাড়া না পেয়ে দরজা ভেঙে তার ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের সদস্যেরা। রিজেন্ট পার্ক এলাকার বাসিন্দা ওই ছাত্রকে বাঘাযতীন হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, বেশ কিছু দিন ধরে সম্প্রীত হালদার নামের ওই কিশোর চুপচাপ ঘরে থাকত। পরিবার বা বন্ধুদের কারও সঙ্গে বিশেষ কথা বলত না। বরং নিজের ঘরে একা বসে গান শুনত। ওই ছাত্র মানসিক অবসাদে ভুগছিল বলে মনে করছেন তদন্তকারীরা। তবে বরাবরই সে গান শুনতে পছন্দ করত বলে পরিবার সূত্রে জানা গিয়েছে।

বৃহস্পতিবার সকালে অনেক বার ডাকাডাকি করা হয় ওই কিশোরকে। কিন্তু সে দরজা খুলছিল না। এর পর খবর দেওয়া হয় রিজেন্ট পার্ক থানায়। প্রাথমিক ভাবে একে আত্মহত্যার ঘটনা বলে মনে করছে পুলিশ। পুলিশ সূত্রের খবর, স্থানীয় একটি একটি বেসরকারি স্কুলের ক্লাস দশম ছাত্র ছিল মৃত কিশোর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Hanged body Student Regent Park
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE