Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Road Accident

বেপরোয়া স্কুটি দুর্ঘটনায় মৃত্যু আরোহী কিশোরের

কলকাতা পুরসভার ১০০ নম্বর ওয়ার্ডের বাঘা যতীন এলাকার বাসিন্দা ছিলেন অর্পণ ও অনিমেষ। স্থানীয় কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্ত জানান, এই দুর্ঘটনায় স্তম্ভিত এলাকার বাসিন্দারা।

A representative image of a dead body

মৃত কিশোরের নাম অনিমেষ মণ্ডল (১৭)। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ০৫:৪৩
Share: Save:

বেপরোয়া গতিতে চালাতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল স্কুটি আরোহী এক কিশোরের। আহত হয়ে হাসপাতালে ভর্তি স্কুটিচালক তরুণ। বৃহস্পতিবার রাতে পাটুলি থানা এলাকার বৈষ্ণবঘাটা-পাটুলি কানেক্টরে লরির সঙ্গে সংঘর্ষে ওই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, কারও মাথায় হেলমেট ছিল না।

পুলিশ সূত্রের খবর, মৃত কিশোরের নাম অনিমেষ মণ্ডল (১৭)। অর্পণ মণ্ডল (১৯) নামে এক তরুণের স্কুটির পিছনে বসেছিল সে। ঘটনাস্থলের কাছে একটি লরিকে ডান দিক দিয়ে বেপরোয়া গতিতে পাশ কাটানোর চেষ্টা করেন অর্পণ। সেই সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে লরি ও ডিভাইডারের মাঝে পড়ে যায় স্কুটিটি। দুই বন্ধু রাস্তায় ছিটকে পড়ে। লরিটি অনিমেষকে পিষে দেয়। পরে পাটুলি থানার পুলিশ চালক-সহ লরিটিকে ধরে। চালককে গ্রেফতার করা হয়েছে।

কলকাতা পুরসভার ১০০ নম্বর ওয়ার্ডের বাঘা যতীন এলাকার বাসিন্দা ছিলেন অর্পণ ও অনিমেষ। স্থানীয় কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্ত জানান, এই দুর্ঘটনায় স্তম্ভিত এলাকার বাসিন্দারা। গাঙ্গুলিবাগান বাজারে একটি মুদির দোকানের কর্মী ছিল অনিমেষ। অর্পণ ওই বাজারে মুরগির মাংসের দোকান খুলেছিলেন। সম্প্রতি স্কুটিটি কিনেছিলেন তিনি। অনিমেষের পরিবার জানায়, দোকানে যাবে বলেই সে বন্ধুর স্কুটিতে চেপে বেরিয়েছিল।

অনিমেষের দাদা প্রণবেশ জানান, রাত দেড়টা নাগাদ তাঁরা দুর্ঘটনার খবর পান। পাটুলি থানা থেকে ফোন করে তাঁদের পরিবারকে বাঘা যতীন হাসপাতালে ডেকে পাঠানো হয়। সেখানে গিয়ে তাঁরা জানতে পারেন, স্কুটি দুর্ঘটনায় অনিমেষের মৃত্যু হয়েছে। প্রণবেশের কথায়, ‘‘দোকান বন্ধ করতে প্রতিদিন রাতে ওই সময়ে ভাই বাড়ি থেকে বাজারে যেত। বাজারে ওর বন্ধুরাও থাকে। বৃহস্পতিবার রাতেও গিয়েছিল। তার পরে কী হয়েছে কিছুই জানি না। আমরা মানসিক ভাবে বিধ্বস্ত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Dead police arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE