×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ মে ২০২১ ই-পেপার

ভরসন্ধ্যায় দমদম থানার কাছেই গুলি করে খুন!

নিজস্ব সংবাদদাতা
২৮ ডিসেম্বর ২০১৮ ২১:২৪
খুনের ঘটনার পর তদন্তে পুলিশ। —নিজস্ব চিত্র

খুনের ঘটনার পর তদন্তে পুলিশ। —নিজস্ব চিত্র

ভর সন্ধ্যায় দমদমেগোরাবাজারে গুলি করে খুনের ঘটনা ঘটল। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে এক ব্যক্তিকে গুলি করে পালাল বাইকে চড়ে আসা দুই দুষ্কৃতী। মৃতের নাম গণেশ কুণ্ডু।

শুক্রবার সন্ধ্যায় গোরাবাজারের ঋষি বঙ্কিম রোডে একটি ডেকরেটরের দোকানের সামনে ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গণেশ কুণ্ডু ওই দোকানের কর্মী। এ দিন তিনি দোকানে একাই ছিলেন। দোকানের মালিক প্রণব সাহা সেই সময় দোকানে ছিলেন না। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুই যুবক এ দিন সন্ধ্যায় বাইকে করে ওই দোকানে আসে। তাঁদের একজন বাইক থেকে নেমে গণেশকে লক্ষ্য করে গুলি চালায়। খুব কাছ থেকে গুলি করে আততায়ীরা বাইকে চড়ে পালিয়ে যায়। স্থানীয়রা জানিয়েছেন, আততায়ীদের মুখ মাফলার দিয়ে ঢাকা ছিল।

গুরুতর আহত অবস্থায় গণেশকে নিয়ে যাওয়া হয় আর জি কর হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থলে পৌঁছয় দমদম থানার পুলিশ। এখনও স্পষ্ট নয় কী কারণে গুলি চালাল ওই যুবক। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, ব্যক্তিগত শত্রুতার জেরেই গুলি করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন: এসএসকেএমে দেখাতে এসে বিহারের যৌনপল্লিতে বিক্রি হয়ে গেলেন মালদহের তরুণী

এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে আততায়ীকে শনাক্ত করতে। তদন্তকারীরা এখনও নিশ্চিত নন, গণেশই টার্গেট ছিলেন না কি দোকানের মালিক। স্থানীয়রা জানিয়েছেন, কয়েক দিন আগে গণেশের সঙ্গে কয়েকজন যুবকের বচসা হয়। সেই বচসার জেরেই এই খুন কি না তা-ও দেখা হচ্ছে।

আরও পড়ুন: বেনামে লগ্নি? রোজভ্যালি-কাণ্ডে জড়াল পুলিশ কর্তার নাম

তবে স্থানীয়রা আতঙ্কিত। কারণ, ওই এলাকা যথেষ্ট জনবহুল। দমদম থানা থেকে খুব কাছে। সেখানে এই বেপরোয়া হামলার ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা।

(শহরের সেরা খবর, শহরের ব্রেকিং নিউজ জানতে এবং নিজেদের আপডেটেড রাখতে আমাদের কলকাতা বিভাগ পড়ুন।)

Advertisement