Advertisement
০২ মে ২০২৪
Crime

নিউ টাউনের অতিথিশালায় যুবতীকে ‘ধর্ষণ’, ধৃত ১

সোমবার নির্যাতিতা ইকো পার্ক থানায় অভিযোগ দায়ের করার পরে পুলিশ মঙ্গলবার দক্ষিণ কলকাতা থেকে সোনুকে গ্রেফতার করে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ০৬:২৯
Share: Save:

রাজারহাটের পরে নিউ টাউন। একটি অতিথিশালায় ফের এক যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠল। অভিযোগ পেয়ে তদন্তে নেমে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর নাম সোনু সরকার। বুধবার ধৃতকে বারাসত আদালতে তোলা হলে পাঁচ দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

সোনুকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে পুলিশ জেনেছে, তাঁর সঙ্গে ওই যুবতীর আলাপ হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ক্রমে দু’জনের ঘনিষ্ঠতা বাড়ে। রবিবার রাতে নিউ টাউনের ইকো পার্ক থানা এলাকার একটি অতিথিশালায় ঘর ভাড়া নেন ওই যুবক-যুবতী। সেখানেই ওই ঘটনা ঘটে বলে অভিযোগ। সোমবার নির্যাতিতা ইকো পার্ক থানায় অভিযোগ দায়ের করার পরে পুলিশ মঙ্গলবার দক্ষিণ কলকাতা থেকে সোনুকে গ্রেফতার করে।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, রবিবার সোনু এবং ওই যুবতী কলকাতায় দেখা করেন। সেখানে তাঁরা খাওয়াদাওয়া ও মদ্যপান করেন। সেই আসরে তাঁদের কয়েক জন বন্ধুও উপস্থিত ছিলেন। রাতে ওই যুবক-যুবতী অনলাইনে নিউ টাউনের অতিথিশালায় ঘর ভাড়া করে সেখানে গিয়ে ওঠেন।

মাসখানেক আগে রাজারহাটের একটি বিলাসবহুল রিসর্টে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছিল। সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, পার্টি করার জন্য রিসর্টটি ভাড়া নেওয়া হয়েছিল। পার্টি শেষে রিসর্টের একটি ঘরে মাদক খাইয়ে তরুণীর উপরে যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ। পরে অভিযুক্তেরা ধরাও পড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime rape Newtown
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE