Advertisement
০৩ মার্চ ২০২৪

দুর্ঘটনায় মৃত যুবক, জখম ৩

মোটরবাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। আহত হয়েছেন আরও তিন জন। সোমবার দুপুরে ইস্টার্ন মেট্রোপলিটন বাইপাস ও ভিআইপি রোডের সংযোগকারী উড়ালপুলে ঘটনাটি ঘটে। মৃতের নাম শুভাশিস ভৌমিক (২৫)। বাড়ি মানিকতলার মাড়োয়ারি বাগানে। লেকটাউন থানার পুলিশ জানিয়েছে, নিহতের পকেট থেকে গুলিভর্তি একটি ওয়ান শটার মিলেছে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৬ মে ২০১৫ ০৩:২২
Share: Save:

মোটরবাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। আহত হয়েছেন আরও তিন জন। সোমবার দুপুরে ইস্টার্ন মেট্রোপলিটন বাইপাস ও ভিআইপি রোডের সংযোগকারী উড়ালপুলে ঘটনাটি ঘটে। মৃতের নাম শুভাশিস ভৌমিক (২৫)। বাড়ি মানিকতলার মাড়োয়ারি বাগানে। লেকটাউন থানার পুলিশ জানিয়েছে, নিহতের পকেট থেকে গুলিভর্তি একটি ওয়ান শটার মিলেছে। আগ্নেয়াস্ত্র রাখার কারণ খতিয়ে দেখতে মৃতের এক বন্ধু প্রকাশ বিশ্বাসকে আটক করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুভাশিস ও প্রকাশ মোটরবাইকে চড়ে উড়ালপুল দিয়ে উল্টোডাঙা ভিআইপির দিকে নামছিলেন। প্রকাশ বাইকটি চালাচ্ছিলেন।

প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, শুভাশিসদের বাইকটি সামনের আর একটি বাইককে ধাক্কা মারে। সেটিতে ছিলেন রবি দাস ও জয়দীপ সাহা নামে দুই মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভ। ধাক্কা লাগার পরে দু’টি বাইকই উল্টে যায়। চার বাইক-আরোহীই ছিটকে পড়েন। ঘটনাস্থলেই শুভাশিসের মৃত্যু হয়। সকলকেই আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রবি বলেন, ‘‘বাইক চালানোর সময়ে আচমকা একটা ধাক্কা লাগে। তার পরেই বুঝতে পারি, গাড়ির চাকা পিছলে যাচ্ছে। তার পরে আমরা ছিটকে পড়ি।’’

এ দিকে এই ঘটনার পরে রটে যায়, ওই উড়ালপুলের উপরে গুলি চলেছে। শুভাশিস নামে ওই যুবক নিজের কাছে রাখা বন্দুকের গুলিতেই মারা গিয়েছেন। পুলিশ অবশ্য গুলি চলার কথা স্বীকার করেনি। আর জি কর হাসপাতাল কর্তৃপক্ষও দাবি করেছেন, দুর্ঘটনাতেই মৃত্যু হয়েছে ওই যুবকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE