Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

Murder: তরুণীকে খুনের অভিযোগে ধৃত যুবক

পুলিশ সূত্রের খবর, গত চার মাস ধরে তথ্যপ্রযুক্তি কর্মী রিচা সিংহ (৩৫) নিউ টাউন থানা এলাকার থাকদাঁড়িতে বাড়ি ভাড়া নিয়ে বসবাস করতেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২১ ০৬:৪৮
Share: Save:

এক তরুণী তথ্যপ্রযুক্তি কর্মীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তাঁর এক বন্ধুকে গ্রেফতার করেছে নিউ টাউন থানার পুলিশ। ধৃতের নাম দেবব্রত পতি (২৬)। সোমবার রাতে তাঁকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার অভিযুক্তকে বারাসত আদালতে তোলা হলে দু’দিনের পুলিশি হেফাজত হয়। দেবব্রতর বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে।

পুলিশ সূত্রের খবর, গত চার মাস ধরে তথ্যপ্রযুক্তি কর্মী রিচা সিংহ (৩৫) নিউ টাউন থানা এলাকার থাকদাঁড়িতে বাড়ি ভাড়া নিয়ে বসবাস করতেন। তাঁর সঙ্গে সেখানেই লিভ-ইন করছিলেন অভিযুক্ত দেবব্রত। গত সোমবার ঝাড়খণ্ডের বাসিন্দা রিচার এক আত্মীয় নিউ টাউন থানায় খুনের অভিযোগ দায়ের করেন। তার পরে সেই রাতেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে যে, গত ১৫ জুলাই বৃহস্পতিবার রিচা ও দেবব্রতের মধ্যে কোনও বিষয়ে মতানৈক্য দেখা দেয়। সেখান থেকে বচসা এবং হাতাহাতি হয় দু’জনের মধ্যে। এর পরে ওই তরুণী অচৈতন্য হয়ে পড়লে দেবব্রত দ্রুত তাঁকে ই এম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা রিচাকে মৃত বলে ঘোষণা করেন। তরুণীর দেহের ময়না-তদন্ত হয়েছে। রিচাকে খুন করা হয়েছে বলে গত সোমবার অভিযোগ দায়ের করা হয় তাঁর পরিবারের তরফে।

যদিও পুলিশ সূত্রের খবর, খুনের কারণ এখনও স্পষ্ট নয়। তরুণীর ময়না-তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হবে পুলিশ। ওই তরুণীকে মেরে ফেলাই উদ্দেশ্য ছিল না কি এটি অনিচ্ছাকৃত ভাবে মৃত্যু ঘটানো, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Kolkata New Town
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE