×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৩ জানুয়ারি ২০২১ ই-পেপার

ব্যবসায়ীর রহস্য মৃত্যু বারুইপুরে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা২৫ নভেম্বর ২০২০ ০৫:৩৮
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

বন্ধুদের সঙ্গে বেরিয়ে রহস্যজনক ভাবে মৃত্যু হল এক ব্যবসায়ীর। মৃতের নাম রবি পিয়াদা (৩৬)। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে দক্ষিণ শহরতলির বারুইপুর থানার দক্ষিণ গোবিন্দপুর এলাকায়। পুলিশ জানিয়েছে, ওই ব্যবসায়ীর বাড়ি বারুইপুরের মল্লিকপুরে।

পুলিশ সূত্রের খবর, সোমবার সন্ধ্যায় সাইকেল নিয়ে বাড়ি থেকে বেরোন কাপড়ের ব্যবসায়ী রবি। পরিবারের তরফে জানানো হয়েছে, দুই বন্ধুর সঙ্গে দেখা করার কথা বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। গভীর রাতে বাড়িতে ফোন আসে যে রাস্তায় অসুস্থ হয়ে পড়ে আছেন রবি। তাঁকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে জানিয়ে পরে ফের একটি ফোন আসে বাড়িতে। ওই হাসপাতালেই তাঁকে মৃত ঘোষণা করা হয়।

তদন্তে প্রাথমিক ভাবে জানা গিয়েছে, দুই বন্ধুর সঙ্গে গোবিন্দপুর এলাকায় একটি খালের উপরে সেতুতে বসে মদ্যপান করার সময়ে আচমকা ওই ব্যবসায়ী হৃদ‌‌্রোগে আক্রান্ত হন। সেতু থেকে খালের জলে পড়ে গিয়ে অচৈতন্য হয়ে যান রবি। দুই বন্ধু তাঁকে তুলে আনেন। সেখান থেকে প্রথম ফোনটি তাঁরাই রবির বাড়িতে করেন।

Advertisement

আরও পড়ুন: কাজ হারিয়ে ‘আত্মঘাতী’ যুবক

এর পরে বন্ধুরাই যুবককে হাসপাতালে নিয়ে যান। মৃতের পরিবারের তরফে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁর দুই বন্ধুকে। মদ্যপান করার ফলে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু, না কি এর পিছনে অন্য কোনও কারণ আছে, তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। দেহ ময়না-তদন্তে পাঠানো হয়েছে। তার রিপোর্ট এলেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে দাবি পুলিশের।

Advertisement