Advertisement
০১ মে ২০২৪
Kolkata Accident

বাইপাসে পর পর দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল গাড়ি, বাইক! গুরুতর জখম দুই

বাইপাসে রবিবার রাতে একটি বাইক এবং একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়েছে। গুরুতর জখম হয়েছেন দু’জন। স্বল্প সময়ের ব্যবধানে পর পর দু’টি দুর্ঘটনা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Accident in Kolkata Bypass road injuring two people

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ০৯:৩৩
Share: Save:

বাইপাসে পর পর দু’টি দুর্ঘটনা ঘটেছে। রবিবার রাতে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় একটি গাড়ি এবং বাইক। গুরুতর জখম হয়েছেন বাইকের দুই আরোহী। তাঁদের রাতেই এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ সূত্রে খবর, রাতে বাইপাস ধরে রুবির দিক থেকে সায়েন্স সিটির দিকে যাচ্ছিল একটি চারচাকা গাড়ি। তাতে এক যুবক এবং এক তরুণী ছিলেন। একটি সিগন্যালের কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে যায়। দু’জনেরই চোট লাগে। তার ঠিক পরেই বাইক দুর্ঘটনা ঘটে ওই এলাকায়।

রুবির দিক থেকে একটি বাইক সায়েন্স সিটির দিকে যাচ্ছিল। অন্যটি আসছিল উল্টো দিক থেকে। দু’টি বাইক কাছাকাছি চলে এলে প্রথম বাইকের চালক নিয়ন্ত্রণ হারান এবং চাকা পিছলে যায়। বাইক থেকে ছিটকে পড়েন দুই আরোহী। তাঁরা গুরুতর জখম।

স্থানীয়েরা ছুটে এসে বাইক আরোহীদের উদ্ধার করেন। রাতেই তাঁদের এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, তাঁদের অবস্থা আশঙ্কাজনক।

রাতের শহরে দুর্ঘটনা নতুন নয়। বাইপাসে পৌঁছে গাড়ি বা বাইকের গতি বাড়িয়ে দেওয়ার প্রবণতাও বার বার লক্ষ করা গিয়েছে চালকদের মধ্যে। সেই গতির কারণেই রবিবারের দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে। পর পর গাড়ি এবং বাইক দুর্ঘটনার কবলে পড়ায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE