Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Maa Flyover Accident

মা উড়ালপুলে দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল বাইক, জখম দুই আরোহী

মা উড়ালপুলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাইক উল্টে গিয়েছে। বাইকে দু’জন ছিলেন। তাঁরা জখম হয়েছেন। দু’জনকেই উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১৫:১৫
Share: Save:

মা উড়ালপুলে দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল বাইক। দু’জন জখম হয়েছেন। তাঁদের উদ্ধার করে কলকাতা ন্যাশানাল মেডিক্যাল কলেজ হাসপাতালে (সিএনএমসি) ভর্তি করানো হয়েছে।

শুক্রবার বেলা ১২টা থেকে ১টার মধ্যে দুর্ঘটনাটি ঘটে। বাইকটি মা উড়ালপুল ধরে সায়েন্সসিটির দিক থেকে পার্ক সার্কাসের দিকে যাচ্ছিল। তপসিয়ার কাছে বাইকটি উল্টে যায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অনলাইন অ্যাপের মাধ্যমে বাইকটি বুক করেছিলেন এক যাত্রী। দুর্ঘটনায় চালক এবং যাত্রী দু’জনেই গুরুতর জখম হয়েছেন। ওই সময়েই মা উড়ালপুল দিয়ে যাচ্ছিল লেক থানার ওসির গাড়ি। ওসি দুর্ঘটনাস্থলে যান এবং আহত যাত্রীদের উদ্ধার করে নিজের গাড়িতে তুলে নেন। তিনিই পার্ক সার্কাসের সিএনএমসি-তে নিয়ে যান আহতদের।

দুর্ঘটনার ফলে মা উড়ালপুলের একাংশে যান চলাচল ব্যাহত হয়েছিল। দুর্ঘটনাগ্রস্ত বাইকটিকে দ্রুত সেখান থেকে সরিয়ে দেয় পুলিশ। তার পর যান চলাচল আবার স্বাভাবিক হয়েছে।

বৃহস্পতিবার প্রায় একই সময়ে দুর্ঘটনা ঘটেছে হাওড়া ব্রিজেও। ১২/এ রুটের একটি বেসরকারি বাস যাত্রীদের নিয়ে ব্রিজের উপর নিয়ন্ত্রণ হারায়। হাওড়া ব্রিজের স্তম্ভের গায়ে ধাক্কা মারে বাসটি। তার সামনের অংশ দুর্ঘটনার প্রতিঘাতে তুবড়ে যায়। বাসের অন্তত ১০ জন যাত্রী এই দুর্ঘটনায় আহত হয়েছেন। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বাসের চালকও জখম হন। এর ফলে হাওড়া ব্রিজে বেশ কিছু ক্ষণ যান চলাচল ব্যাহত হয়েছিল। পরে পুলিশ ব্রেকডাউন ভ্যান দিয়ে বাসটিকে রাস্তার উপর থেকে সরিয়ে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

maa flyover Accident Injury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE