Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

বক্সারকে আক্রমণে অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ সেপ্টেম্বর ২০১৯ ০১:৪৩
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

প্রায় দু’মাস পালিয়ে বেড়ানোর পরে অবশেষে ধরা পড়ল নবান্নের কাছে রাজ্যের এক প্রাক্তন বক্সারকে আক্রমণের ঘটনায় অভিযুক্ত, শিবপুরের কুখ্যাত দুষ্কৃতী মহম্মদ ভিকি। পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার এক ব্যবসায়ী ফোনে তাঁর কাছ থেকে তোলা আদায়ের অভিযোগ জানান। সেই অভিযোগের ভিত্তিতে সারা রাত অভিযান চালায় পুলিশ। বুধবার ভোরে স্থানীয় শেখপাড়া থেকে ভিকিকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন হাওড়া সিটি পুলিশের ডিসি (দক্ষিণ) স্বাতী ভাঙালিয়া।

অগস্ট মাসে ভিকি এবং তার সঙ্গীদের বিরুদ্ধে নবান্নের সামনে ওঙ্কারমল জেটিয়া রোডে এক প্রাক্তন বক্সার ও তাঁর ছেলের উপরে আক্রমণের অভিযোগ উঠেছিল। স্থানীয় বাসিন্দারা সে সময়ে অভিযোগ করেন, ভিকি এবং তার দলবলের অত্যাচারে তাঁরা অতিষ্ঠ। অবিলম্বে পুলিশ ব্যবস্থা না নিলে বাড়ি বিক্রি করে চলে যেতে তাঁরা বাধ্য হবেন। সেই অভিযোগ প্রকাশ্যে আসার পরে হাওড়া সিটি পুলিশের পদস্থ কর্তারা ঘটনাস্থলে গিয়ে বাসিন্দাদের আশ্বস্ত করেন। এলাকায় সিসি ক্যামেরার নজরদারি বাড়ানো হয়। তখন ভিকির এক শাগরেদ রাজুকে পুলিশ গ্রেফতার করতে পারলেও ভিকি পালায়
ভিন্‌ রাজ্যে।

ডিসি (দক্ষিণ) বলেন, ‘‘সম্প্রতি টাকা শেষ হয়ে যাওয়ায় ভিকি এলাকায় ফিরে আবার তোলাবাজি শুরু করে। এক ব্যবসায়ীকে ফোন করে টাকা চায়। এর পরেই মঙ্গলবার সারা রাত তল্লাশি চালিয়ে তাকে ধরা হয়।’’ ভিকিকে বুধবার আদালতে তোলা হলে বিচারক দু’দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

Advertisement

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement