Advertisement
২২ জুলাই ২০২৪
Explosion

কাশীপুরে বোমা ফেটে মৃত্যু বৃদ্ধের

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, কাশীপুরে ইমামি পার্ক লাগোয়া বস্তিতে দুই ছেলের সঙ্গে থাকতেন মতলব।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ০৫:৩৬
Share: Save:

কথা কাটাকাটি করতে করতে বাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন বাবা-ছেলে। তখনই বাড়ি থেকে বোমা নিয়ে এসে ছেলের দিকে তেড়ে যান বাবা। ছেলে বাধা দিতে গেলে ফেটে যায় বোমাটি। শুক্রবার, চিৎপুর থানার কাছে কাশীপুরে এই ঘটনায় বোমা ফেটে মৃত্যু হল শেখ মতলব (৬০) নামে ওই বৃদ্ধের। জখম অবস্থায় হাসপাতালে ভর্তি ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, কাশীপুরে ইমামি পার্ক লাগোয়া বস্তিতে দুই ছেলের সঙ্গে থাকতেন মতলব। এ দিন দুপুরে মতলবের সঙ্গে তাঁর বড় ছেলে, দিনমজুর নাজিরের ঝগড়া হচ্ছিল। সে সময়ে দু’জনে গলির সামনে বেরিয়ে আসেন। তখনই মতলব বাড়িতে ঢুকে বোমা নিয়ে আসেন। পুলিশ জানিয়েছে, নাজির বাধা দিতে গেলে বোমাটি ফেটে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দু’জনকে আর জি করে নিয়ে গেলে মতলবকে মৃত ঘোষণা করা হয়। নাজির হাসপাতালে চিকিৎসাধীন।

মহম্মদ জামিল নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘পার্কে বসে ছিলাম। বিকট আওয়াজ শুনে এসে দেখি, রক্তে চার দিক ভেসে যাচ্ছে। মতলবের হুঁশ ছিল না, নাজির তখন গোঙাচ্ছিল।’’

কাশীপুর থানা সূত্রের খবর, অতীতে একাধিক বার বেআইনি ভাবে বোমা মজুতের অভিযোগে মতলবকে গ্রেফতার করা হয়েছিল। এ দিন মতলবের বাড়িতে ঢুকে তল্লাশি চালায় পুলিশ। তবে কোনও বোমা মেলেনি। এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘গোটা ঘটনার তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Explosion Bomb Explosion Kashipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE