Advertisement
২২ মার্চ ২০২৩
Alipore Court

প্রমাণের অভাবে পকসো মামলায় অভিযুক্তকে খালাস করল আদালত

আদালত সূত্রে জানা গিয়েছে, ২০১৫ সালের নভেম্বরে মেটিয়াবুরুজ থানা এলাকার বাসিন্দা মহম্মদ হাসনেন নামে এক যুবকের বিরুদ্ধে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছিল।

তথ্য প্রমাণ নেই, তাি অভিযুক্ত কে খালাস করল আদালত।

তথ্য প্রমাণ নেই, তাি অভিযুক্ত কে খালাস করল আদালত। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ০৭:২৪
Share: Save:

উপযুক্ত তথ্যপ্রমাণের অভাবে পকসো (প্রোটেকশন অব চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস) মামলা থেকে অভিযুক্তকে অব্যাহতি দিলেন আলিপুরের বিশেষ আদালতের বিচারক মানসরঞ্জন সান্যাল। শুক্রবার এই নির্দেশ দিয়েছেন বিচারক।

আদালত সূত্রে জানা গিয়েছে, ২০১৫ সালের নভেম্বরে মেটিয়াবুরুজ থানা এলাকার বাসিন্দা মহম্মদ হাসনেন নামে এক যুবকের বিরুদ্ধে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছিল। অভিযোগ, প্রাইভেট টিউশন থেকে ফেরার পথে ওই নাবালিকাকে ফুসলিয়ে একটি রেস্তরাঁয় নিয়ে যান ওই যুবক। সেখানে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দিয়ে অচৈতন্য করেন মেয়েটিকে। এর পরে এক পরিচিতের বাড়িতে নিয়ে গিয়ে ওই নাবালিকার উপরে যৌন নির্যাতন করা হয়। পরে তাকে প্রিন্সেপ ঘাট এলাকায় ছেড়ে দিয়ে আসা হয় বলেও অভিযোগে জানানো হয়েছিল। ঘটনার তিন দিন পরে ওই নাবালিকা এক পরিচিতকে প্রিন্সেপ ঘাট এলাকায় বিষয়টি জানায়। তখনই গার্ডেনরিচ থানায় অভিযোগ দায়ের হয়। যার ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করা হয়। অভিযুক্তের আইনজীবী প্রশান্ত মজুমদার বলেন, ‘‘যৌন নির্যাতনের উপযুক্ত তথ্যপ্রমাণ আদালতে উপস্থাপিত করা যায়নি। সেই কারণে বিচারক অভিযোগ থেকে অব্যাহতি দিয়েছেন।’’ গত আট বছর অভিযুক্ত জেল হেফাজতে ছিলেন বলেও আদালত সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.