Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Court

POCSO Case: যৌন হেনস্থার প্রমাণ নেই, এমপি বিড়লা স্কুলের সেই কর্মী বেকসুর খালাস আদালতে

২০১৭ সালে এই ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় হয়েছিল। আদালত জানাল, স্কুলের ওই কর্মচারীর বিরুদ্ধে ওঠা অভিযোগের কোনও প্রমাণ পাওয়া যায়নি।

আলিপুর পকসো কোর্টে ওঠে মামলা

আলিপুর পকসো কোর্টে ওঠে মামলা প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৪ মার্চ ২০২২ ১৬:১০
Share: Save:

চার বছর বাদে বেকসুর খালাস পেলেন দক্ষিণ কলকাতার এমপি বিড়লা স্কুলের ছাত্রী যৌন হেনস্থা মামলার মূল অভিযুক্ত। সোমবার আদালত জানাল, স্কুলের ওই কর্মচারীর বিরুদ্ধে ওঠা অভিযোগের স্বপক্ষে উপযুক্ত প্রমাণ মেলেনি। আলিপুর পকসো আদালতের পর্যবেক্ষণ, অভিযুক্ত মনোজকুমার মান্নার বিরুদ্ধে যৌন হেনস্থার পক্ষে কোনও জোরালো প্রমাণ মেলেনি। সেই কারণে ওই তাকে বেকসুর খালাস করা হল।

২০১৭ সালের সেপ্টেম্বরে এমপি বিড়লা স্কুলের তিন বছরের এক শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ তোলে তার পরিবার। অভিযুক্ত হিসাবে কাঠগড়ায় ওঠেন স্কুলেরই এক কর্মচারী। এই ঘটনাকে কেন্দ্র করে সারা রাজ্যে তোলপাড় শুরু হয়। শিশুটির পরিবার বেহালা থানায় মামলা রুজু করেন। পরে নিম্ন আদালতে চার্জশিট জমা দেয় পুলিশ। তার পর থেকে সেখানে চলছিল বিচারপ্রক্রিয়া। অবশেষে সোমবারের রায়ে অভিযুক্তকে বেকসুর বলে ঘোষণা করল আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Court POCSO Case Pocso Court Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE