Advertisement
০৩ মে ২০২৪
Student

Student beaten: হোম টাস্ক না করায় স্কুলে ছাত্রকে মারধরের অভিযোগ

যোধপুর পার্ক বয়েজ় স্কুলের পঞ্চম শ্রেণির এক পড়ুয়াকে মারধরের অভিযোগ উঠল। সোমবার সকাল ৭টা নাগাদ প্রথম ক্লাস চলাকালীন এই ঘটনা ঘটে।

ফাইল ছবি

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ০৭:১০
Share: Save:

যোধপুর পার্ক বয়েজ় স্কুলের পঞ্চম শ্রেণির এক পড়ুয়াকে মারধরের অভিযোগ উঠল। সোমবার সকাল ৭টা নাগাদ প্রথম ক্লাস চলাকালীন এই ঘটনা ঘটে।

ওই স্কুলের প্রাতর্বিভাগে প্রাক্-প্রাথমিক থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত পঠনপাঠন হয়। এ দিন ওই ছাত্র হোম টাস্ক করে না আসায় তার দু’হাতে ওই শিক্ষিকা মারেন বলে অভিযোগ। ছেলেটির দু’হাত ফুলে যায়। এর পরেই বিকেলে ছাত্রটির পরিবার লেক থানার লিখিত অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।

স্কুলের প্রধান শিক্ষক অমিত সেন মজুমদার বলেন, ‘‘কোনও পড়ুয়াকে মারধর করা কখনওই কাম্য নয়। স্কুলের ম্যানেজিং কমিটির সঙ্গে কথা বলে ওই শিক্ষিকার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তাঁকে সতর্কও করা হয়েছে। এমন ঘটনা আর ঘটবে না বলে অভিভাবকদের আশ্বস্ত করা হয়েছে।’’

স্কুল কর্তৃপক্ষ জেনেছেন, এ দিন ছুটির পরে ওই পড়ুয়ার বাবা ছেলেকে নিয়ে যেতে এসে মারধরের বিষয়টি জানতে পারেন। তখনই তিনি সব জানান স্কুল কর্তৃপক্ষকে। ছাত্রটির বাবা আরও জানান, এই ঘটনার পরে তাঁর ছেলে আতঙ্কিত হয়ে পড়েছে। প্রধান শিক্ষক জানান, দীর্ঘ সময় বন্ধ থাকার পরে সবেমাত্র স্কুল খুলেছে। এখন সব পড়ুয়ার ক্লাসে আসা দরকার। সেটাই তাঁরা চান। যে শিক্ষিকা ওই পড়ুয়াকে মারধর করেছেন বলে অভিযোগ, তিনি ওই ছাত্রের পরিবারের সঙ্গে কথা বলে ভুল স্বীকার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student beaten
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE