Advertisement
০৫ মে ২০২৪
COVID Vaccine

সাউথ সিটি ও অ্যাক্রোপলিস মলে কোভিড টিকাকরণ, নয়া উদ্যোগ আমরি হাসপাতালের

সাউথ সিটিতে টিকা নিতে হলে অবশ্যই আসতে হবে চারচাকার বাহনে। অ্যাক্রোপলিস মলের ক্ষেত্রে চারচাকা গাড়িতে আসা বাধ্যতামূলক নয়।

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২১ ১৩:০৮
Share: Save:

গাড়ি চড়ে এসে টিকা নেওয়া। এই কর্মসূচি কয়েকদিন আগেই শুরু করেছিল আমরি হাসপাতাল কর্তৃপক্ষ। অজয়নগর, ইস্টবেঙ্গল মাঠ, টালাপার্কে টিকা দেওয়া হয়েছিল। এবার এই কর্মসূচি বুধবার থেকে শহরের আরও দুটি জায়গায় শুরু হল। একটি শুরু হয়েছে সাউথ সিটি মলে, অন্যটি অ্যাক্রোপলিস মলে।

সাউথ সিটিতে টিকা নিতে হলে অবশ্যই আসতে হতে চারচাকার বাহনে। টিকা নেওয়ার পরে গাড়িতেই বসে বিশ্রাম নিতে হবে আধ ঘণ্টা। তার পর চলে যাওয়া যাবে। অ্যাক্রোপলিস মলের ক্ষেত্রে চারচাকা গাড়িতে আসা বাধ্যতামূলক নয়। পায়ে হেঁটে বা অন্য যে কোনও ভাবে আসতে পারেন। দুটি মলেই টিকাকরণ চলবে দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

আমরি হাসপাতালের তরফে জানানো হয়েছে, সাধারণ টিকাকরণ কর্মসূচির মতোই এ ক্ষেত্রেও কো-উইনে অ্যাপে নাম নথিভুক্ত করতে হবে। নিয়ে যেতে হবে আধার কার্ডের মতো সচিত্র পরিচয়পত্র। দিতে হবে কোভিশিল্ড টিকার নির্ধারিত দাম ৭৮০ টাকা। ‘বুক মাই শো’ ব্যবহার করে টিকা নেওয়ার সময় সংরক্ষণ করা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE