Advertisement
১৭ এপ্রিল ২০২৪
AMRI hospital

কলকাতার বাইরে টিকাকরণ শিবির করল বেসরকারি হাসপাতাল

বর্ধমানে দু’টি শিবির করা হয়। একটি বর্ধমান শহরের সবুজ সঙ্ঘে, অন্যটি পাল্লারোডের পলিমঙ্গল সমিতিতে।

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ২০:১৪
Share: Save:

রাজ্যের প্রথম বেসরকারি হাসপাতাল হিসেবে কলকাতার বাইরে টিকাকরণ শিবির শুরু করল মুকুন্দপুরের আমরি হাসপাতাল। এই শিবির শনিবার থেকে পূর্ব বর্ধমান জেলায় শুরু হয়েছে। বর্ধমানে দু’টি শিবির করা হয়েছে। একটি বর্ধমান শহরের সবুজ সঙ্ঘে, অন্যটি বর্ধমান শহর থেকে ২৫ কিলোমিটার দূরে পাল্লারোডের পলিমঙ্গল সমিতিতে।

সবুজ সঙ্ঘের শিবিরটির উদ্বোধন করেন স্থানীয় বিধায়ক খোকন দাস। পল্লিমঙ্গল সমিতিতে শিবির উদ্বোধন করেন স্থানীয় বিধায়ক নিশীথ মালিক। দু’টি শিবিরই সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা ছিল। শিবিরে ৯০০ জনের বেশি মানুষ টিকা নিয়েছেন। সবুজ সঙ্ঘের শিবিরটি সোমবারও চলবে। ৫০০ জন ইতিমধ্যেই সময় সংরক্ষণ করেছেন। জুন মাসের শেষের দিকে হাওড়া, হুগলি, নদিয়া, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর এবং দক্ষিণ ২৪ পরগনায় একই ধরনের টিকাকরণ শিবির করা হবে।

আমরি হাসপাতালের সিইও রূপক বড়ুয়া বলেন, ‘‘আমরা যথাসম্ভব বেশি লোককে টিকা দিতে চাই। টিকার জোগান ঠিক থাকলে প্রায় ২ লক্ষ মানুষকে টিকা দেওয়ার লক্ষ্য নিয়েছি। যদিও সরকার রাজ্য জুড়ে টিকা দিচ্ছে। এটি একটি বড় মহড়া। আমাদের আরও বেশি সংখ্যক মানুষকে টিকা দিতে হবে যাতে তাঁরা কোভিডের বিরুদ্ধে সুরক্ষিত থাকতে পারেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE