Advertisement
২৭ এপ্রিল ২০২৪
rape

Rape: প্রতিবন্ধী মহিলাকে ধর্ষণ, বিহারে ধৃত প্রৌঢ়

পোস্তা থানা এলাকার বাসিন্দা, ৪২ বছরের ওই নির্যাতিতা প্রতিবন্ধী। একটি বাড়িতে দাদার সঙ্গে থাকেন তিনি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ০৬:১০
Share: Save:

এক প্রতিবন্ধী মহিলাকে বাড়িতে ঢুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত শনিবার ঘটনাটি ঘটেছে পোস্তা থানা এলাকায়। বুধবার থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা মহিলার দাদা। যার ভিত্তিতে বৃহস্পতিবার রাতে বিহারের সমস্তিপুর থেকে গ্রেফতার করা হয় ৬২ বছরের অভিযুক্ত প্রৌঢ় রঘুনাথ মণ্ডলকে। শুক্রবার ধৃতকে ট্রানজ়িট রিমান্ডে কলকাতায় নিয়ে আসা হয়। আজ, শনিবার তাকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হবে।

পুলিশ সূত্রের খবর, পোস্তা থানা এলাকার বাসিন্দা, ৪২ বছরের ওই নির্যাতিতা প্রতিবন্ধী। একটি বাড়িতে দাদার সঙ্গে থাকেন তিনি। তাঁর দাদা বড়বাজারের একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। প্রতিদিন সকালে তিনি কাজে বেরিয়ে যান। রাতে ফেরেন।

তদন্তে পুলিশ জেনেছে, গত শনিবার সকালে মহিলার দাদা কাজে বেরিয়ে যান। যাওয়ার সময়ে ঘরের একটি চাবি দিয়ে যান রঘুনাথকে, বোনের কোনও প্রয়োজনে সে যাতে সাহায্য করে। রঘুনাথ ওই বাড়িরই ভাড়াটে। অভিযোগ, দুপুরে ওই বাড়িতে ঢুকে মহিলাকে ধর্ষণ করে সে। রাতে দাদা বাড়ি ফিরলে মহিলা তাঁকে সব জানান।

পুলিশ সূত্রের খবর, ঘটনাটি শনিবার ঘটলেও থানায় সে সময়ে অভিযোগ দায়ের করা হয়নি। বুধবার নির্যাতিতার দাদা পোস্তা থানায় যোগাযোগ করে পুরো ঘটনার কথা জানান। পুলিশ ইন্টারপ্রিটারের মাধ্যমে নির্যাতিতার সঙ্গে কথা বলে। তাঁর শারীরিক পরীক্ষাও করানো হয়।

অভিযোগ পেতেই রঘুনাথের খোঁজ শুরু করে পুলিশ। মোবাইল ফোনের সূত্র ধরে জানা যায়, সে বিহারে পালিয়েছে। বৃহস্পতিবার সেখানে হানা দিয়ে পুলিশ তাকে ধরে। তদন্তকারীরা
জানান, ধৃতের পাঁচ মেয়ে এবং তিন ছেলে। সকলেরই বিয়ে হয়ে গিয়েছে। ঘটনার পরেই বাড়িতে পালিয়ে গিয়েছিল সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Crime arrest Crime against Women
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE