Advertisement
০২ মে ২০২৪
Unnatural Death

কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধার

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেহালা থানা এলাকার বাসিন্দা ওই কিশোরী সদ্য নবম থেকে দশম শ্রেণিতে উঠেছিল। পরিবার সূত্রে খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

An image of Death

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ০৭:৪৭
Share: Save:

এক কিশোরীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে বেহালায়। ঘরের সিলিং পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় ১৪ বছর বয়সি ওই ছাত্রীর মৃতদেহ। পুলিশ সূত্রের খবর, ওই কিশোরী দক্ষিণ কলকাতার একটি স্কুলে পড়ত। আগামী বছর তার মাধ্যমিক দেওয়ার কথা ছিল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেহালা থানা এলাকার বাসিন্দা ওই কিশোরী সদ্য নবম থেকে দশম শ্রেণিতে উঠেছিল। পরিবার সূত্রে খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। মৃতদেহটির ময়না তদন্তের ব্যবস্থা করা হয়েছে। মৃতার মা জানিয়েছেন, গত বুধবার পাড়ার সরস্বতী পুজো উপলক্ষে অনেক রাত করে বাড়ি ফেরে ওই কিশোরী। পরের দিন বিসর্জনে যাওয়ার জন্য বায়না ধরলে তাকে যেতে
বারণ করেন পরিবারের লোকজন। এর পরের দিন, শুক্রবার দুপুরে ঘরের দরজা ভিতর থেকে এঁটে বসে ছিল ওই কিশোরী। পরে পরিবারের লোকজন দরজা ভেঙে ঘরে ঢুকে দেখেন, সিলিং পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় রয়েছে কিশোরীর দেহ। যদিও মৃত্যুর প্রকৃত কারণ জানতে মৃতার পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ময়না তদন্তের রিপোর্টেরও অপেক্ষা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE