Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Baguiati

Baguiati: বাড়ি ঢুকে মহিলাকে ছুরির কোপ, ধৃত

বাগুইপাড়ার যে এলাকায় ওই ঘটনা ঘটেছে, তার অদূরেই বাগুইআটি বইমেলার অফিস।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২১ ০৬:৩০
Share: Save:

ভরসন্ধ্যায় বাগুইআটির বাগুইপাড়ার বাসিন্দা এক মহিলাকে ছুরি মারার ঘটনায় বৃহস্পতিবার আতঙ্ক ছড়াল এলাকায়। পুলিশ জানিয়েছে, আক্রান্ত মহিলার নাম শ্রীমতী মণ্ডল। সম্প্রতি তিনি ওই বাড়ির একতলায় ভাড়ায় এসেছেন। পুলিশের দাবি, দুষ্কৃতী মহিলার মুখে ছুরি মেরে পালায়। তবে প্রতিবেশীরা জানাচ্ছেন, মহিলার গলাতেও ছুরির আঘাত রয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে অমিত মজুমদার নামে মূল অভিযুক্তকে।

জানা গিয়েছে, শ্রীমতী আগে উত্তর কলকাতার বড়তলা থানা এলাকায় থাকতেন। প্রাথমিক ভাবে পুলিশ জেনেছে, সম্প্রতি অমিতকে স্বামী পরিচয় দিয়েই বাড়ি ভাড়া নেন শ্রীমতী। এ দিন সন্ধ্যায় ওই বাড়িতে দু’জন লোক আসে। যাদের এক জন অমিত। অন্য জন শ্রীমতীর অপরিচিত বলেই মনে করছে পুলিশ। তদন্তকারীরা জানান, বেল বাজিয়ে মহিলাকে ডাকে আগন্তুকেরা। মহিলার সঙ্গে অমিতের কথা কাটাকাটি শুরু হলে অন্য জন থামানোর চেষ্টা করে বলেও জেনেছে পুলিশ। তখনই শ্রীমতীকে অমিত ছুরি মারে বলে দাবি পুলিশের।

বাগুইপাড়ার যে এলাকায় ওই ঘটনা ঘটেছে, তার অদূরেই বাগুইআটি বইমেলার অফিস। মেলার সম্পাদক সোমেশ্বর বাগুই জানান, বইমেলা কমিটির অ্যাম্বুল্যান্সে মহিলাকে জোড়ামন্দিরের একটি নার্সিংহোমে পাঠানো হয়। সেখান থেকে নিয়ে যাওয়া হয় আর জি করে।

পুলিশ জানিয়েছে, রাস্তা থেকে একটি ছুরি মিলেছে। আহত হওয়ার পরে মহিলা বাড়ির পিছনের দরজা দিয়ে বেরিয়ে পড়ে যান। তাঁর চিৎকারে ছুটে আসেন প্রতিবেশীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Baguiati Knife Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE