Advertisement
০১ মে ২০২৪
Stabbing Incident In Kolkata

চিৎপুরের পর ময়দান, টাকা নিয়ে বচসার জেরে যুবককে ছুরির কোপ, ভর্তি করানো হল এসএসকেএমে

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে যে, মূলত টাকা নিয়ে বচসার জেরেই এই ঘটনা ঘটে। তর্ক-বিতর্ক চলতে চলতে হঠাৎই ময়দান এলাকায় অভিযুক্ত যুবক অন্য জনকে ছুরি দিয়ে কোপাতে শুরু করেন।

Another stabbing incident in Maidan, after hot altercation between two people regarding money

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ১৬:৪৮
Share: Save:

চিৎপুরের পর এ বার ময়দান। প্রকাশ্য দিবালোকেই এক যুবককে ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপাল আর এক যুবক। গুরুতর জখম অবস্থায় আক্রান্ত যুবককে এসএসকেএমের ট্রমা কেয়ার সেন্টারে ভর্তি করানো হয়েছে। অভিযুক্ত যুবককে ঘটনাস্থলেই গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, শনিবার দুপুর ১টা ৫৫ মিনিট নাগাদ ময়দান এলাকার রামমোহন মূর্তি সংলগ্ন এলাকায় সৌরভ মল্লিক নামের বছর বত্রিশের এক যুবককে ছুরি দিয়ে কোপানো হয়। অভিযুক্ত যুবকের সঙ্গে থাকা একটি ছোট ছুরি দিয়েই আক্রান্ত যুবককে কোপানো হয় বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছে পুলিশ। প্রাথমিক তদন্তে এ-ও জানা গিয়েছে যে, মূলত টাকা নিয়ে বচসার জেরেই এই ঘটনা ঘটে। তর্ক-বিতর্ক চলতে চলতে হঠাৎই অভিযুক্ত যুবক অন্য জনকে ছুরি দিয়ে কোপাতে শুরু করেন।

পুলিশ সূত্রে আরও খবর, দুই যুবকই একই জায়গায় কাজ করেন। কর্মস্থলের কোনও টাকা সংক্রান্ত সমস্যাই এই ঘটনার নেপথ্য কারণ। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবকের বাড়ি নিমতা থানার অন্তর্গত শক্তিগড় গ্রামে। অন্য দিকে আক্রান্ত যুবক দক্ষিণ ২৪ পরগনার জীবনতলার বাসিন্দা। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে এই ঘটনার কিনারা করতে চাইছে পুলিশ।

গত শুক্রবারই কলকাতার রাস্তায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে খুন করা হয়। তা-ও আবার পুলিশ কিওস্কের ঠিক সামনেই। শুক্রবার উত্তর কলকাতার চিৎপুরে এই ঘটনায় আতঙ্ক ছড়ায়। তার পরের দিনই খাস কলকাতায় কোপানোর আর একটি ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stabbing Maidan Kolkata Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE