Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

Anubrata Mandal: উডবার্ন ওয়ার্ড থেকে বেরোতেই উড়ে এল ‘গরু চোর’ স্লোগান, তড়িঘড়ি গাড়িতে উঠলেন অনুব্রত

এসএসকেএমে স্বাস্থ্যপরীক্ষার জন্য গিয়েছিলেন অনুব্রত। সেখান থেকে বেরোনোর পরেই তাঁকে লক্ষ্য করে ‘গরু চোর’ স্লোগান ওঠে হাসপাতাল চত্বরে।

সোমবার সিবিআই দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতের।

সোমবার সিবিআই দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতের।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১৬:৩৮
Share: Save:

শারীরিক পরীক্ষানিরীক্ষা করিয়ে হাসপাতাল থেকে বেরোচ্ছিলেন অনুব্রত মণ্ডল। সেই সময়েই হাসপাতাল চত্বর মুখরিত হয়ে উঠল ‘গরু চোর’ ধ্বনিতে। তাঁকে ঘিরে ওঠা সেই স্লোগানের মধ্যেই গাড়িতে উঠলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত।

সোমবার অনুব্রতকে গরুপাচার-মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। যদিও হাজিরা দিতে পারবেন না বলে জানিয়ে দিয়েছিলেন তিনি। তাঁর আইনজীবীরা জানিয়েছিলেন, শারীরিক অসুস্থতার কারণে হাজিরা দিতে পারবেন না অনুব্রত। সোমবার সকালে এসএসকেএম হাসপাতালে যান অনুব্রত। কিন্তু তাঁকে পরীক্ষানিরীক্ষার পর এসএসকেএমের চিকিৎসকেরা জানিয়ে দেন, হাসপাতালে ভর্তি হওয়ার প্রয়োজন নেই অনুব্রতের। এর পরেই উডবার্ন ওয়ার্ড থেকে বেরিয়ে আসেন তিনি। সেই সময়েই কয়েক জন তাঁর উদ্দেশে চিৎকার করে বলতে থাকেন, ‘গরু চোর’। ওই হইচইয়ের মধ্যেই তড়িঘড়ি গাড়িতে উঠে পড়েন অনুব্রত।

ভোট পরবর্তী হিংসা এবং গরুপাচার-মামলায় এ বারেরটা ধরলে, মোট ন’বার তলব করা হল অনুব্রতকে। তিনি হাজিরা দিতে পারবেন না বলে জানালেও সিবিআই স্পষ্ট জানিয়ে দেয়, সোমবার এসএসকেএম থেকে বেরিয়ে নিজাম প্যালেসে তাদের দফতরে আসতে হবে। যদিও হাসপাতাল থেকে বেরিয়ে তিনি চিনার পার্কে তাঁর ফ্ল্যাটে গিয়েছেন বলে সূত্রের খবর।

প্রসঙ্গত, সোমবারই আসানসোলে গরুপাচার-কাণ্ডে তৃতীয় চার্জশিট জমা করেছে সিবিআই। সেখানে নাম রয়েছে অনুব্রতের দেহরক্ষী সায়গল হোসেনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal CBI cow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE