Advertisement
০৬ মে ২০২৪
Bansdroni

বাঁশদ্রোণীতে কফি স্টলের মালিকের সঙ্গে বিবাদে চপারের কোপ প্রাক্তন কর্মীর, গ্রেফতার অভিযুক্ত

বাঁশদ্রোণীতে একটি কফির স্টলে কাজ করতেন বছর তিরিশের জয়ন্ত প্রামাণিক। মঙ্গলবার সকালে স্টলের মালিকের কোনও কারণে ঝগড়াঝাঁটি হয় তাঁর। সে সময় তাঁকে চপার দিয়ে কোপ মারেন বলে অভিযোগ।

চপারকাণ্ডে অভিযুক্ত নদিয়ার শান্তিপুরের বাসিন্দা বছর তিরিশের জয়ন্ত প্রামাণিককে গ্রেফতার করেছে পুলিশ।

চপারকাণ্ডে অভিযুক্ত নদিয়ার শান্তিপুরের বাসিন্দা বছর তিরিশের জয়ন্ত প্রামাণিককে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১৯:৩৭
Share: Save:

দক্ষিণ কলকাতার একটি কফি স্টলের মালিকের সঙ্গে ঝগড়াঝাঁটির সময় তাঁকে চপারের কোপ মারার অভিযোগ উঠল প্রাক্তন এক কর্মীর বিরুদ্ধে। এই অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। চপারের ঘায়ে আহত স্টলমালিককে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম জয়ন্ত প্রামাণিক। নদিয়ার শান্তিপুরের বাসিন্দা বছর তিরিশের জয়ন্ত বাঁশদ্রোণীর সুবোধ পার্ক এলাকায় কফির স্টলে কাজ করতেন। মঙ্গলবার সকালে স্টলের মালিক সিদ্ধার্থ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কোনও কারণে ঝগড়াঝাঁটি হয় তাঁর। অভিযোগ, তুমুল তর্কাতর্কির সময় সিদ্ধার্থকে চপার দিয়ে কোপ দেন জয়ন্ত। তাতে গুরুতর জখম হন ৫৬ বছরের স্টলমালিক। এই মুহূর্তে শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

জয়ন্তের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে জয়ন্তকে গ্রেফতার করেছে বাঁশদ্রোণী থানার পুলিশ। স্টলমালিককে কেন আক্রমণ করলেন, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bansdroni Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE