Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Land Dispute

দা দিয়ে এলোপাথাড়ি কোপ! সরসুনায় আহত অন্তত ৬ জন, অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ

জমি নিয়ে সমস্যা চলছিল ওই ব্যবসায়ীর সঙ্গে তাঁর প্রতিবেশীদের। শনিবার তা নিয়েই ঝগড়া চরমে পৌঁছয়। রাগের মাথায় দোকান থেকে দা বার করে এলোপাথাড়ি কোপ মারতে শুরু করেন অভিযুক্ত।

দায়ের কোপে আহত অন্তত ছ’জন।

দায়ের কোপে আহত অন্তত ছ’জন। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৭:২৪
Share: Save:

বেহালার সরসুনায় এক ব্যক্তির ধারালো দায়ের এলোপাথাড়ি কোপের আঘাতে আহত ছ’জন। তার মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে সরসুনা থানার পুলিশ। জমির সীমানা নিয়ে সমস্যার জেরেই এই ঘটনা বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

জানা গিয়েছে, সরসুনার রাখাল মুখার্জি রোডে দোকান রয়েছে অভিযুক্ত ব্যক্তির। শনিবার দুপুরে সেই দোকানের সামনেই কয়েক জনের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ওই ব্যবসায়ী। রাগের মাথায় দোকান থেকে দা বার করে এলোপাথাড়ি চালাতে থাকেন তিনি। আহত হন অন্তত ছ’জন। তাঁদের বেহালার বিদ্যাসাগর হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত ব্যক্তিকে ধরে ফেলে সরসুনা থানার পুলিশ। স্থানীয়দের একাংশের দাবি, জমির সীমানা নিয়ে ব্যবসায়ীর সঙ্গে প্রতিবেশীর সমস্যা চলছিল। তা নিয়েই শনিবার গোলমাল শুরু হয়। স্থানীয়দের দাবি, ওই ব্যক্তি মোট সাত জনকে কোপ মেরেছেন। তাঁদের মধ্যে পাঁচ জনই মহিলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Land Dispute Sarsuna Injury arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE