Advertisement
০৮ মে ২০২৪
Extortion

Beleghata: দোকান সারানো শুরু করতেই হাজির ‘তোলাবাজ’, মারধরে হাসপাতালে ভর্তি বেলেঘাটার ব্যবসায়ী

বর্ষার জন্য বেলেঘাটা মেন রোডে প্লাইউডের দোকানে মেরামতির কাজ শুরু করতেই তোলাবাজির শিকার ব্যবসায়ী অনির্বাণ দাস।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২২ ১১:৩১
Share: Save:

সামনেই বর্ষা। তাই নিজের দোকান সারাইয়ের পরিকল্পনা করেন প্লাইউডের ব্যবসায়ী অনির্বাণ দাস। সেই মতো কাজও শুরু হয় সোমবার। কিন্তু কাজ শুরু হতেই হাজির ‘তোলাবাজ’। তাদের দাবি, সারাই করতে হলে আগে টাকা দিতে হবে। অনির্বাণ টাকা দিতে না চাওয়ায় তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। দুষ্কৃতীদের মারে আহত ব্যবসায়ী হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বেলেঘাটা মেন রোডে প্লাইউডের ব্যবসায়ী অনির্বাণ বর্ষার জন্য দোকানে মেরামতির কাজ শুরু করেছিলেন। সোমবার থেকে দোকান সারানোর কাজে হাত দেন তিনি। কিন্তু কাজ শুরুর সঙ্গে সঙ্গে দোকানে হাজির হয় কয়েকজন দুষ্কৃতী। তাঁরা অনির্বাণের কাজ থেকে টাকা চায়। এই নিয়ে শুরু হয় বচসা।

অনির্বাণ বলেন, ‘‘রাজু সাহা নামে এক ব্যক্তি আমাকে দোকান থেকে টেনে বার করে এনে মারতে থাকে। আমার হাতে আগ্নেযাস্ত্র ধরিয়ে ওরা ছবি তোলে।’’

মারধরে আহত ব্যবসায়ী বর্তমানে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে মারধর, অন্যায় ভাবে ধরে রাখা-সহ পাঁচ ধারায় মামলা রুজু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extortion beleghata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE