Advertisement
০২ মে ২০২৪
Unnatural death

ট্যাংরায় স্কুলের পাশ থেকে গৃহশিক্ষকের পচাগলা দেহ উদ্ধার, রবিবার থেকে নিখোঁজ ছিলেন বলে খবর

পচা গন্ধ পেয়ে খোঁজ শুরু করেন ক্রিস্টোফার রোডের বাসিন্দারা। ওই এলাকায় একটি স্কুলের কাছে একটি দেহ পড়ে থাকতে দেখেন বাসিন্দারা। খবর যায় পুলিশে। পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়।

— Representative Image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ১১:৪৪
Share: Save:

ট্যাংরায় গৃহশিক্ষকের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। মঙ্গলবার রাতে ট্যাংরার ক্রিস্টোফার রোড এলাকার বাসিন্দারা পচা গন্ধ পাচ্ছিলেন। শেষ পর্যন্ত একটি স্কুলের কাছ থেকে একটি পচাগলা দেহ উদ্ধার হয়। পুলিশ দেহটি উদ্ধার করে নিয়ে গিয়েছে। কী ভাবে মৃত্যু হল, তা খতিয়ে দেখছেন পুলিশ আধিকারিকেরা। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ স্পষ্ট হবে।

কলকাতা শহরে আবার দেহ উদ্ধার। এ বার ঘটনাস্থল ট্যাংরার ক্রিস্টোফার রোড। স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাতে পচা গন্ধ পেয়ে খোঁজ শুরু করেন ক্রিস্টোফার রোডের বাসিন্দারা। বেশ কিছু ক্ষণ খোঁজাখুজির পর ওই এলাকায় একটি স্কুলের কাছে একটি দেহ পড়ে থাকতে দেখেন বাসিন্দারা। খবর যায় পুলিশে। পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। সূত্রের খবর, দেহটি বছর চল্লিশের রাজু অধিকারী নামে এক ব্যক্তির। তিনি ট্যাংরা এলাকারই বাসিন্দা। পেশায় গৃহশিক্ষক রাজু গত রবিবার থেকে নিখোঁজ ছিলেন। মঙ্গলবার রাতে ট্যাংরার একটি স্কুলের কাছ থেকে তাঁর দেহ উদ্ধার হয়। কী ভাবে রাজুর মৃত্যু হল, তা এখনও স্পষ্ট নয়। খুনের ঘটনাও ঘটে থাকতে পারে বলে অনুমান স্থানীয়দের। রাজু আত্মঘাতী হয়েছেন কি না, তা-ও তদন্ত করে দেখা হবে।

প্রসঙ্গত, খুব সম্প্রতি ওয়াটগঞ্জ থেকে এক যুবতীর দেহাংশ উদ্ধার হয়েছে। কিন্তু গোটা দেহ এখনও মেলেনি। দেহের টুকরো টুকরো কিছু অংশ কেবলমাত্র উদ্ধার করতে পেরেছে পুলিশ। পুলিশের অনুমান, অন্য কোথাও যুবতীকে খুন করা হয়েছে। পরে দেহ আনা হয়েছে ওয়াটগঞ্জের পরিত্যক্ত এলাকায়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই শহরে আবার দেহ উদ্ধার হল। এ বার ট্যাংরা থেকে মিলল গৃহশিক্ষকের দেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Private Tutors Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE