Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Fire

বুধবার ভোরে মহারাষ্ট্রে দর্জির দোকানে আগুন, ঝলসে মৃত্যু দুই শিশু-সহ অন্তত সাত জনের

একটি দর্জির দোকানে আগুন লাগে। এর জেরে এলাকায় হুড়োহুড়ি পড়ে যায়। দ্রুত দমকল পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। দীর্ঘ ক্ষণ পর আগুন নিয়ন্ত্রণে আসে। তার মধ্যে মৃত্যু হয়েছে সাত জনের।

মহারাষ্ট্রে দোকানে আগুন, মৃত্যু অন্তত সাত জনের।

মহারাষ্ট্রে দোকানে আগুন, মৃত্যু অন্তত সাত জনের। — ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ০৯:৪৬
Share: Save:

অগ্নিকাণ্ডের জেরে পুড়ে মৃত্যু হল অন্তত সাত জনের। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ছত্রপতি শম্ভজি নগরে (সাবেক অওরঙ্গাবাদ)। মৃতদের মধ্যে রয়েছেন তিন জন মহিলা, দু’জন পুরুষ এবং দু’টি শিশু। একটি দর্জির দোকানে প্রথম আগুন লাগে। তার পর সেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।

ঘড়িতে তখন ভোর ৪টে। একটি বন্ধ দর্জির দোকানে আগুন লাগে। এর জেরে এলাকায় হুড়োহুড়ি পড়ে যায়। দ্রুত দমকল পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। দীর্ঘ ক্ষণ পর আগুন নিয়ন্ত্রণে আসে। তার মধ্যেই মৃত্যু হয়েছে সাত জনের। অওরঙ্গাবাদের পুলিশ কমিশনার মনোজ লোহিয়া জানিয়েছেন, একটি দর্জির দোকান থেকে আগুন ছড়িয়ে পড়ে আশপাশে। দর্জির দোকানের উপরের তলায় লোকজন থাকতেন। তিনি জানিয়েছেন, আগুন উপরের তলায় ছড়িয়ে পড়েনি। তাহলে সাত জনের মৃত্যু হল কী করে? দমকলের প্রাথমিক অনুমান, আগুনের জেরে ধোঁয়ায় দমবন্ধ হয়েই সম্ভবত এত মানুষের মৃত্যু হয়েছে। ঘটনার বিশদ তদন্ত চলছে। দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে। যদিও কী করে দর্জির দোকানে আগুন লাগল তা এখনও পরিষ্কার নয়। বন্ধ দোকানের ভিতরে কি তা হলে শর্ট সার্কিট হল? উত্তর খুঁজছে দমকল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Maharashtra Fire Brigade
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE