Advertisement
০৩ মে ২০২৪
Kolkata Incident

টালিগঞ্জে বৃদ্ধের রহস্যমৃত্যু, মেট্রো স্টেশনের ধারে উদ্ধার বস্তায় ঢাকা দেহ

বুধবার সকালে টালিগঞ্জ মেট্রো স্টেশন সংলগ্ন এলাকায় একটি মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। বস্তা দিয়ে দেহটি ঢাকা দেওয়া ছিল। খবর জানাজানি হতে এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

Body of an old man was found near Tollygunge Metro Station.

টালিগঞ্জ মেট্রো স্টেশনের কাছে বৃদ্ধের দেহ উদ্ধার। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১২:৫২
Share: Save:

টালিগঞ্জে বৃদ্ধের রহস্যমৃত্যু। মেট্রো স্টেশনের ধারে বস্তায় ঢাকা দেওয়া অবস্থায় তাঁর দেহ উদ্ধার করা হয়েছে। তবে বৃদ্ধের পরিচয় এখনও জানা যায়নি।

বুধবার সকালে টালিগঞ্জ মেট্রো স্টেশন সংলগ্ন এলাকায় একটি মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। বস্তা দিয়ে দেহটি ঢাকা দেওয়া ছিল। খবর জানাজানি হতে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। স্থানীয়েরাই খবর দেন পুলিশে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রিজেন্ট পার্ক থানার পুলিশ। তাঁরা দেহটি উদ্ধার করে। পুলিশ সূত্রে খবর, বৃদ্ধের বয়স ৬০-এর কাছাকাছি হবে। রুগ্ন, শীর্ণকায় দেহ তাঁর। হাড় জিরজিরে অবস্থায় দেহটি উদ্ধার করা হয়েছে। কী ভাবে বৃদ্ধের মৃত্যু হল, কী ভাবেই বা মেট্রো স্টেশনের ধারে দেহ এল, তা জানা যায়নি।

দেহটি পরীক্ষা করে দেখা হচ্ছে। বয়সজনিত কারণেই বৃদ্ধের মৃত্যু হয়েছে, না কি এর নেপথ্যে পরিকল্পনামাফিক কোনও খুনের রহস্য জড়িয়ে আছে, সব রকম সম্ভাবনাই খতিয়ে দেখছে পুলিশ। আপাতত মৃতদেহটি কে বা কারা বস্তায় ঢাকা দিয়ে রেখে গেল, তা জানার জন্য ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। একই সঙ্গে বৃদ্ধের পরিচয় জানারও চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollygunge deadbody Mysterious death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE