Advertisement
২৫ জুন ২০২৪

আবাসনের নীচে মিলল বৃদ্ধের দেহ

ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়। তার পরে দেহটি ময়না-তদন্তে পাঠানো হয়।

অঘটন: আবাসনের সামনে পড়ে বৃদ্ধের দেহ। নিজস্ব চিত্র

অঘটন: আবাসনের সামনে পড়ে বৃদ্ধের দেহ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯ ০১:২১
Share: Save:

বালিগঞ্জের এক আবাসন থেকে উদ্ধার হল বৃদ্ধের দেহ। পুলিশ জানিয়েছে, কড়েয়া থানা এলাকার মেফেয়ার রোডের ওই আবাসনের নীচে বৃহস্পতিবার সকালে দেহটি উদ্ধার হয়। মৃতের নাম অভিজিৎ চট্টোপাধ্যায় (৭৩)। অভিজিৎবাবু ওই আবাসনের একটি আটতলা বহুতলের সাততলার ফ্ল্যাটে থাকতেন।

ওই আবাসনে দেখভালের দায়িত্বে থাকা কর্মী দুলাল ঘোষ এ দিন জানান, ভোর সাড়ে পাঁচটা নাগাদ আবাসনের সামনে দাঁড়িয়ে থাকা গা়ড়ি পরিষ্কার করতে যাওয়ার সময়ে তিনি অভিজিৎবাবুর দেহ পড়ে থাকতে দেখেন। তার পরেই আবাসন সমিতির সদস্যেরা বিষয়টি জানতে পারেন। আবাসনের তরফে কড়েয়া থানায় যোগাযোগ করা হয়। পুলিশ দেহ উদ্ধার করে কলকাতা

ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়। তার পরে দেহটি ময়না-তদন্তে পাঠানো হয়।

মৃতের প্রতিবেশীদের একাংশ এ দিন জানান, অভিজিৎবাবু একটি বহুজাতিক সংস্থায় কাজ করতেন। প্রায় ২৮ বছর তিনি ওই আবাসনে ছিলেন। শেষ কয়েক বছর একাই থাকতেন। বছর দশেক আগে তাঁর স্ত্রীর মৃত্যু হয়। ছেলে কর্মসূত্রে বেঙ্গালুরুতে এবং মেয়ে মুম্বইয়ে থাকেন। প্রতিবেশীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন অভিজিৎবাবু। আবাসনের যে কোনও অনুষ্ঠানেও তিনি অংশগ্রহণ করতেন।

প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, বারান্দা থেকে কোনও ভাবে অভিজিৎবাবু পড়ে গিয়েছেন। তার জেরেই মৃত্যু হয়েছে। তাঁর বাড়িতে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। তবে, সব দিক খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। মৃতের ছেলে ও মেয়ের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। দেহ ময়না-তদন্তের পরে তাঁদের হাতে তুলে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Kolkata Police Ballygunge
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE