Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিধাননগরের ডেপুটি মেয়রের বাড়ি লক্ষ্য করে বোমা-গুলি, গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ

স্থানীয় সূত্রে খবর, রাস্তায় টোটো চালাতে গেলেও দিতে হয় কাটমানি। সেই তোলার টাকা নিয়ে যায় খোদ ডেপুটি মেয়রের লোকজন। এমন অভিযোগকে কেন্দ্র করেই শু

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ অগস্ট ২০১৯ ১৬:২৭
বোমায় আহত স্থানীয় বাসিন্দা ও পুলিশ। —নিজস্ব চিত্র।

বোমায় আহত স্থানীয় বাসিন্দা ও পুলিশ। —নিজস্ব চিত্র।

তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল বিধাননগর পুরসভা এলাকার নারায়ণপুর। দু’পক্ষের ছোড়া এলোপাথাড়ি গুলি-বোমায় আহত হয়েছেন পথচলতি এক মহিলা। আহত হয়েছেন কয়েক জন পুলিশকর্মীও।

স্থানীয় বাসিন্দাদের দাবি, বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত এবং বর্তমান ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়ের গোষ্ঠীর মধ্যে এই সংঘর্ষ। অভিযোগ, খোদ তাপস চট্টোপাধ্যায়ের বাড়ির সামনে বোমাবাজি করে এবং গুলি চালায় কিছু দুষ্কৃতী।

স্থানীয় সূত্রে খবর, রাস্তায় টোটো চালাতে গেলেও দিতে হয় কাটমানি। সেই তোলার টাকা নিয়ে যায় খোদ ডেপুটি মেয়রের লোকজন। এমন অভিযোগকে কেন্দ্র করেই শুরু গন্ডগোলের। মঙ্গলবার সকালে টোটো চালকদের সঙ্গে নিয়ে ‘তোলাবাজি’-র প্রতিবাদ করে চিনার পার্কের কাছে রাস্তা অবরোধ করেন বিক্ষোভকারীরা।

Advertisement

আরও পড়ুন: ফোনে অধরা ভূস্বর্গ, দুশ্চিন্তায় কাশ্মীরিরা

ক্যাব, ট্যাক্সির ধর্মঘটে আজ দুর্ভোগের আশঙ্কা

অভিযোগ, পুলিশ কাটমানি ইস্যু নিয়ে রাস্তা অবরোধ করা বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়ার পরই বিধাননগর পুরসভার ডেপুটি মেয়র তাপসের বাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি বোমা চালায় দুষ্কৃতীরা। ঘটনায় রাজু পাল নামে এক তৃণমূল নেতার নাম সামনে এসেছে। রাজু প্রাক্তন মেয়র সব্যসাচী দত্তের ঘনিষ্ঠ হিসাবে এলাকায় পরিচিত। তাপস চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠদের দাবি, পরিকল্পনা করেই তাঁর বিরুদ্ধে অপপ্রচার করছে সব্যসাচীর লোকজন। আর ওই হামলাও পরিকল্পিত বলে দাবি ডেপুটি মেয়রের ঘনিষ্ঠদের। তবে প্রাক্তন মেয়র বা ডেপুটি মেয়র কেউই ওই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী। এলাকায় দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চলছে। কয়েক জনকে আটক করা হয়েছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।



Tags:
Bidhan Nagar Bombing Extortionবিধাননগর TMC

আরও পড়ুন

Advertisement