Advertisement
০২ মে ২০২৪
Businessman

Tiljala: তিলজলায় বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা, ব্যবসায় ক্ষতি না অন্য কিছু, তদন্তে পুলিশ

শনিবার সকালে বহুতল-লাগোয়া ফুটপাতে ব্যবসায়ীকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ১২:০৫
Share: Save:

তিলজলায় বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন এক ব্যবসায়ী। মৃতের নাম সুরজ অগ্রবাল। স্ত্রী এবং সন্তানকে নিয়ে তিলজলার ওই বহুতলে থাকতেন ব্যবসায়ী। শনিবার সকাল পৌনে সাতটা নাগাদ বহুতল-লাগোয়া ফুটপাতে তাঁকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

ওই ব্যবসায়ী কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে ইতিমধ্যেই নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও তাঁর নিকট আত্মীয় এবং পরিচিতদের দাবি, লকডাউনের জেরে সুরজের ব্যবসা ভাল যাচ্ছিল না। পরিবারে আর্থিক অনটনও চলছিল। ব্যবসায় মন্দার কারণে মানসিক অবসাদেও ভুগছিলেন তিনি।

পুলিশ জানিয়েছে, ব্যবসায়ী যখন এই কাণ্ড ঘটান তখন বাড়িতে কেউই ছিলেন না। কয়েক দিন আগেই সন্তানকে নিয়ে বাপের বাড়ি চলে গিয়েছিলেন স্ত্রী। ব্যবসায়িক মন্দা, নাকি পারিবারিক কোনও সমস্যার কারণে এই কাণ্ড ঘটিয়েছেন ব্যবসায়ী তা খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে পুলিশ। তবে প্রাথমিক ভাবে এটিকে আত্মহত্যা বলেই মনে করছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Businessman Suicide tiljala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE