Advertisement
২৫ এপ্রিল ২০২৪
maa flyover

Maa Flyover: ব্যবসায় মন্দা! মোটরবাইক রেখে মা উড়ালপুল থেকে মরণঝাঁপ লেকটাউনের ব্যবসায়ীর

পুলিশ জানিয়েছে, মৃত ব্যবসায়ীর নাম প্রণব কুণ্ডু (৫৬)। তিনি লেকটাউনের বাসিন্দা। প্রণবের রিয়েল এস্টেটের ব্যবসায় অনেক দিন ধরে মন্দা চলছিল।

তদন্ত শুরু করেছে পুলিশ

তদন্ত শুরু করেছে পুলিশ প্রতীকী চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১০:০৬
Share: Save:

সাতসকালে মা উড়ালপুল থেকে ঝাঁপ দিলেন এক ব্যবসায়ী। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। পরিবার সূত্রে খবর, ব্যবসায় মন্দা থাকার কারণে বেশ কয়েক দিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। সেই কারণেই ব্যবসায়ী আত্মহত্যা করেছেন বলে পুলিশের প্রাথমিক অনুমান।
পুলিশ জানিয়েছে, মৃত ব্যবসায়ীর নাম প্রণব কুণ্ডু (৫৬)। তিনি লেকটাউনের বাসিন্দা। প্রণবের রিয়েল এস্টেটের ব্যবসায় অনেক দিন ধরে মন্দা চলছিল। তিনি বাড়িতে কারও সঙ্গে ঠিক মতো কথা বলছিলেন না বলেই জানিয়েছে পরিবার। রবিবার ভোরে নিজের মোটরবাইকে চড়ে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। তার পরে সকাল সওয়া ৬টা নাগাদ মিলন মেলা গেটের সামনে মা উড়ালপুলের গড়িয়া র‌্যাম্পের উপরে মোটরবাইক রেখে উড়ালপুলের উপর থেকে তিনি ঝাঁপ দেন।

প্রণব ঝাঁপ দেওয়ার পরে সেখানে কর্তব্যরত ট্রাফিক পুলিশ ও অন্য পথচারীরা ছুটে যান। তাঁকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার জেরে এলাকায় ব্যাপক যানজট ছড়ায়। ঘটনার তদন্ত শুরু করেছে প্রগতি ময়দান থানার পুলিশ। পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিছক আর্থিক মন্দার জেরে আত্মহত্যা, না কি এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

maa flyover Businessman Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE