Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

car accident: ‘রেস’ তীব্র গতিতে, ধাক্কা মেরে উল্টে গেল গাড়ি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৫ সেপ্টেম্বর ২০২১ ০৬:২৭
অঘটন: দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। শুক্রবার, সল্টলেকে।

অঘটন: দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। শুক্রবার, সল্টলেকে।
নিজস্ব চিত্র।

বেপরোয়া গতিতে ছুটে আসা গাড়ি ডিভাইডারে ধাক্কা মেরে সম্পূর্ণ উল্টে গেল। শুক্রবার সকালে বিধাননগর (দক্ষিণ) থানা এলাকায় নিক্কো পার্কের সামনে দুর্ঘটনাটি ঘটে। তবে দুর্ঘটনায় কেউ হতাহত হননি। গাড়িটি আটক করেছে পুলিশ। খোঁজ চলছে মালিকের। ঘটনার তদন্ত শুরু হয়েছে। বেপরোয়া ভাবে গাড়ি চালানোর অভিযোগ দায়ের হয়েছে।

এমন বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণ খতিয়ে দেখছে বিধাননগর কমিশনারেট। প্রত্যক্ষদর্শীদের দাবি, দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি অন্য দু’টি গাড়ির সঙ্গে গতির প্রতিযোগিতা করছিল। দুর্ঘটনার পর পরই অন্য দু’টি গাড়ি এসে উল্টে যাওয়ার গাড়ির আরোহীদের উদ্ধার করে নিয়ে যায়। যদিও পুলিশ কমিশনারেটের কর্তাদের দাবি, উদ্ধারের পরে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে জখমদের ভর্তি করা হয়েছিল। হাসপাতালের তরফে সন্ধ্যায় জানানো হয়, ওই আরোহীদের ছেড়ে দেওয়া হয়েছে।

পুলিশ জানায়, গাড়িটি ইস্টার্ন বাইপাসের দিক দিয়ে ঢুকে পাঁচ নম্বর সেক্টরের দিকে যাচ্ছিল। তবে ওই গাড়িটি অন্য গাড়িগুলির সঙ্গে প্রতিযোগিতা করছিল কি না, তার প্রমাণ মেলেনি বলেই দাবি পুলিশের।

Advertisement

যদিও স্থানীয়দের দাবি, গাড়িটি প্রতিযোগিতাই করছিল। এ জন্য বেপরোয়া গতিতে চলছিল। প্রতিযোগিতার কারণ জোরালো হওয়ার পিছনে স্থানীয়দের ব্যাখ্যা, দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছনোর আগেই দু’টি গাড়ি গিয়ে আরোহীদের উদ্ধার করে। তাই প্রশ্ন ওঠে, এত অল্প সময়ের মধ্যে কী করে দু’টি গাড়ি সেখানে পৌঁছল। এবং জখমেরা পূর্বপরিচিত না হলে গাড়ি দু’টি পুলিশ আসার আগেই কেন তাঁদের তুলে নিল?

ঘটনা যা-ই হোক, গাড়িটি যে বেপরোয়া গতিতে ছুটছিল, তা নিয়ে প্রাথমিক ভাবে নিশ্চিত পুলিশ।

আরও পড়ুন

Advertisement