Advertisement
১১ মে ২০২৪
Car Driver

Arrest: ৫০ লক্ষ টাকা ‘চুরি’, ধৃত গাড়িচালক

ঘটনাটি ঘটেছিল চলতি মাসের প্রথম  দিকে, ভবানীপুর থানা এলাকার এলগিন রোডে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ০৮:৩১
Share: Save:

বিশ্বস্ত গাড়িচালকের জিম্মায় ৫০ লক্ষ টাকা রেখে একটি কাজে গিয়েছিলেন এক বিজ্ঞাপন সংস্থার কর্তা। ফিরে এসে দেখলেন, গাড়ি থাকলেও উধাও চালক। সেই সঙ্গে উধাও ব্যাগ ভর্তি টাকাও।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় অভিযুক্ত চালক আলোক দাসকে গ্রেফতার করার পরে মঙ্গলবার তার কাছ থেকে প্রায় ৪৪ লক্ষ টাকা উদ্ধার করেছেন ভবানীপুর থানার তদন্তকারীরা। সোদপুর এবং চিংড়িঘাটার কাছে দু’টি
ফ্ল্যাটে সেই টাকা লুকিয়ে রেখেছিল অভিযুক্ত।

পুলিশ সূত্রের খবর, ঘটনাটি ঘটেছিল চলতি মাসের প্রথম দিকে, ভবানীপুর থানা এলাকার এলগিন রোডে। একটি বিজ্ঞাপন সংস্থার ওই কর্তা হাজরা মোড়ের এক শিক্ষা প্রতিষ্ঠান থেকে টাকা সংগ্রহ করে এলগিন রোডে গিয়েছিলেন অন্য এক গ্রাহকের কাছে। দীর্ঘ দিনের বিশ্বস্ত চালক আলোকের জিম্মায় টাকা রেখে গিয়েছিলেন তিনি। অভিযোগ, ফিরে এসে তিনি দেখেন, গাড়ি দাঁড়িয়ে রয়েছে, তাতে চাবিও ঝুলছে। কিন্তু আলোক নেই। তার মোবাইলও বন্ধ। ওই দিনই তিনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন।

তদন্তকারীরা জানান, আলোকের মোবাইল ফোন বন্ধ ছিল। কিন্তু সূত্র মারফত খবর পেয়ে রবিবার তাকে গ্রেফতার করা হয়। প্রথমে তার কাছ থেকে সামান্য টাকা উদ্ধার হলেও পরে জেরার মুখে মঙ্গলবার সে জানায়, সোদপুরের ফ্ল্যাটে ওই টাকা রয়েছে। একই সঙ্গে চিংড়িঘাটা এলাকায় এক আত্মীয়ের বাড়িতে আরও টাকা লুকোনো রয়েছে। এক তদন্তকারী জানান, পুজোর মধ্যে ওই চুরির টাকা দিয়ে নিজের জন্য একটি মোটরবাইক কিনেছিল অভিযুক্ত ব্যক্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Driver arrest Car Theft
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE