Advertisement
১৮ মে ২০২৪
CBI Raids House in Alipur

আলিপুরের বহুতলে সিবিআই হানা, চলছে তল্লাশি অভিযান

আলিপুরের ওই বহুতলে একটি কর্পোরেট সংস্থার অফিস রয়েছে বলে খবর। সেখানেই তল্লাশি অভিযান চালাচ্ছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা।

photo of cbi

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১০:০৯
Share: Save:

আলিপুরে একটি বহুতলে হানা দিল সিবিআই। মঙ্গলবার সকালে ওই বহুতলে গিয়েছে সিবিআইয়ের একটি দল। ওই বহুতলে একটি কর্পোরেট সংস্থার অফিস রয়েছে বলে খবর। সেখানেই তল্লাশি অভিযান চালাচ্ছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। কী কারণে তল্লাশি তা এখনও জানা যায়নি। গোপনীয়তা বজায় রেখেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

সোমবার কলকাতার কয়েকটি এলাকায় হানা দিয়েছিল আরও এক কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)। নিয়োগ দুর্নীতি মামলায় কলকাতা এবং সংলগ্ন তিনটি জায়গায় তল্লাশি অভিযান চালায় ইডি। তার মধ্যে ছিল ভবানীপুর এবং নিউ আলিপুরের ঠিকানা। ভবানীপুরের লি রোডের যে আবাসনে হানা দিয়েছিল ইডি, সেখানে নিয়োগে দুর্নীতির অভিযোগে ধৃত ‘কালীঘাটের কাকু’ ওরফে সুজয়কৃষ্ণ ভদ্রের কন্যা পারমিতা চট্টোপাধ্যায় এবং জামাই দেবরূপ চট্টোপাধ্যায় থাকেন। ইডি সূত্রে খবর, সুজয়ের কন্যা, জামাইয়ের ফ্ল্যাটেই হানা দেওয়া হয়েছিল। নিউ আলিপুরের একটি স‌‌‌ংস্থার অফিসেও তল্লাশি অভিযান চালানো হয়েছিল। দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর-২ ব্লকের সাঁজুয়াতেও তল্লাশি চালান তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI Raid CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE