Advertisement
২৬ এপ্রিল ২০২৪
kalighat

Adi ganga: আদিগঙ্গায় ‘ঝাঁপ’ যুবকের, চাঞ্চল্য

ঘটনাস্থলে পৌঁছন মু্খ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা একাধিক পুলিশকর্তাও।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ০৭:১৬
Share: Save:

আদিগঙ্গা থেকে এক যুবককে উদ্ধার করল কালীঘাট থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে রবিবার বিকেল সাড়ে চারটে নাগাদ। ওই যুবককে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন বিকেলে ওই যুবককে আদিগঙ্গার পাড় বরাবর হেঁটে যেতে দেখেন কর্তব্যরত পুলিশকর্মীরা। তাঁরা তাঁকে উঠে আসতে বললেও ওই যুবক কান দেননি। পুলিশের একাংশের দাবি, পাড় বরাবর হেঁটে যাওয়ার সময়ে আচমকা ওই যুবক আদিগঙ্গায় পড়ে যান। সঙ্গে সঙ্গে উপস্থিত পুলিশকর্মীরা তাঁকে উদ্ধার করে প্রথমে এসএসকেএম হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে নিয়ে আসা হয় কালীঘাট থানায়।

এ দিকে, খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির কাছে এমন ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার খবর পেয়ে এ দিন তড়িঘড়ি আসে কালীঘাট ও আলিপুর থানার পুলিশবাহিনী। ঘটনাস্থলে পৌঁছন মু্খ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা একাধিক পুলিশকর্তাও। দফায় দফায় তাঁরা ওই যুবকের সঙ্গে কথা বলেন। তবে পুলিশ জানিয়েছে, ওই যুবকের কথাবার্তা অসংলগ্ন। তাঁর পরিচয় জানার চেষ্টা করছেন পুলিশ আধিকারিকেরা। কেন তিনি আদিগঙ্গায় নামলেন, তা খতিয়ে দেখা হচ্ছে। ওই যুবককে এর আগে ওই এলাকায় দেখা গিয়েছে কি না, সেটাও পুলিশ তদন্ত করে দেখছে। প্রয়োজনে তাঁকে মনোরোগ চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হতে পারে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

প্রসঙ্গত, চলতি বছরের ফেব্রুয়ারিতে মুখ্যমন্ত্রীর বাড়ি সংলগ্ন এলাকার নিরাপত্তা-বলয় ভেদ করে আদিগঙ্গায় নেমে প্রতিবাদে শামিল হয়েছিলেন স্কুলের পার্শ্বশিক্ষকেরা। ওই ঘটনায় সাত জনকে গ্রেফতার করেছিল পুলিশ। ঘটনার পরেই প্রশ্ন উঠেছিল মুখ্যমন্ত্রীর মতো এক জন ভিভিআইপি-র বাড়ির কাছে নিরাপত্তা নিয়ে। তার পরে ওই এলাকায় নিরাপত্তা আরও আঁটোসাঁটো করা হয়। কিন্তু কয়েক মাসের ব্যবধানে ফের আদিগঙ্গায় এক যুবকের নেমে পড়ার ঘটনায় প্রশ্নে ওই এলাকার সুরক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kalighat Adi Ganga Kalighat Police Station
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE