Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: ভাইপোর জ্বর, হাসপাতালে দেখতে গেলেন মমতা

গত মঙ্গলবার জ্বর ও শারীরিক দুর্বলতার উপসর্গ নিয়ে ভর্তি করানো হয় আবেশকে। ডাক্তার সোমনাথ কুন্ডুর তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা চলছে।

মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ২২:৩৩
Share: Save:

অসুস্থ ভাইপো আবেশ বন্দ্যোপাধ্যায়কে দেখতে বৃহস্পতিবার বিকেলে এসএসকেএম হাসপাতালে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রশাসন সূত্রের খবর, নবান্ন থেকে কালীঘাটের বাড়িতে ফেরার পথে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে যান মুখ্যমন্ত্রী। সেখানে কেবিনে চিকিৎসাধীন তাঁর ভাইপো আবেশের সঙ্গে দেখা করেন। তাঁর চিকিৎসার দায়িত্বপ্রাপ্ত চিকিৎসকদের সঙ্গে কথাও বলেন। সব মিলিয়ে মিনিট আটেক হাসপাতালে ছিলেন মমতা

হাসপাতাল সূত্রের খবর, গত মঙ্গলবার জ্বর ও শারীরিক দুর্বলতার উপসর্গ নিয়ে ভর্তি করানো হয়েছে আবেশকে। ডাক্তার সোমনাথ কুন্ডুর তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা চলছে। মেডিসিন বিভাগের প্রধান সৌমিত্র ঘোষও যুক্ত রয়েছেন আবেশের চিকিৎসায়।

আবেশের বাবা কার্তিক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, তাঁর ছেলের শারীরিক অবস্থার আগের তুলনায় ভাল। তিনি বলেন, ‘‘চিকিৎসকেরা জানিয়েছেন, উদ্বেগের কোনও কারণ নেই। আবেশ শীঘ্রই বাড়ি ফিরবে।’’ প্রসঙ্গত, মুখ্যমন্ত্রীর ভাইপো আবেশ নিজেও পেশায় চিকিৎসক। বছর দু’য়েক আগে সরকারি হাসপাতালে চিকিৎসক নিগ্রহের প্রতিবাদে আন্দোলনেও শামিল হতে দেখা গিয়েছিল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee TMC SSKM Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE