Advertisement
২৩ জুন ২০২৪
tiljala

CP Vineet Goyal: বাসন্তী হাইওয়েতে দুর্ঘটনায় মৃত ট্রাফিক সার্জেন্টকে গান স্যালুট, শেষ শ্রদ্ধা নগরপালের

নগরপাল বলেন, ‘‘বাসন্তী হাইওয়ে সারাইয়ের জন্য চিঠি দিচ্ছি। কী ভাবে দুর্ঘটনা কমানো যায়, দেখা হচ্ছে। মৃত সার্জেন্টের পরিবারের সঙ্গে আছি।’’

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২২ ১৪:৩৪
Share: Save:

বাসন্তী হাইওয়েতে দুর্ঘটনায় মৃত পুলিশ আধিকারিককে শেষ শ্রদ্ধা জানাল কলকাতা পুলিশ। দেওয়া হয় গান স্যালুট। তিলজলা ট্রাফিক গার্ডের কার্যালয়ে মঙ্গলবার এই উপলক্ষে হাজির ছিলেন কলকাতা পুলিশের কমিশনার বিনীতকুমার গোয়েল। মৃত সার্জেন্টের পরিবারের সঙ্গেও কথা বলেন তিনি।

সোমবার বিকেল পৌনে চারটে নাগাদ বাসন্তী হাইওয়ের উপর কলকাতা লেদার কমপ্লেক্সের এক নম্বর গেটের কাছে বাইক-সহ পড়ে থাকতে দেখা যায় তিলজলা ট্রাফিক গার্ডের সার্জেন্ট শশিভূষণ মিঞ্জকে। তড়িঘড়ি তাঁকে নিকটবর্তী বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকেরা ৩২ বছরের সার্জেন্টকে মৃত বলে ঘোষণা করেন। মঙ্গলবার তাঁকে শেষ শ্রদ্ধা জানাল কলকাতা পুলিশ। দেওয়া হয় গান স্যালুট। এই উপলক্ষে তিলজলা ট্রাফিক গার্ড কার্যালয়ে হাজির ছিলেন নগরপাল বিনীত গোয়েল।

নগরপাল বলেন, ‘‘রাস্তা সারাইয়ের জন্য সংশ্লিষ্ট দফতরকে চিঠি দিচ্ছি। একই সঙ্গে বাসন্তী হাইওয়েতে কী ভাবে দুর্ঘটনা কমানো যায়, তা নিয়ে ভাবনা চিন্তা চলছে। ক্র্যাশ ব্যারিয়র-সহ যা যা করা যায়, আমরা দেখছি। শশিভূষণের স্ত্রী ও মায়ের সঙ্গে কথা হয়েছে। আমরা সকলে পরিবারের পাশে আছি।’’

সোমবার এই ঘটনার পর প্রত্যক্ষদর্শীরা দাবি করেন, বানতলার কাছে বেহাল রাস্তার কারণেই দুর্ঘটনা। খানাখন্দে ভরা রাস্তায় একটি গাড়িকে ওভারটেক করার সময় গর্তে মোটরবাইকের চাকা পড়ে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়েন শশিভূষণ। তাঁর মাথা এবং ঘাড়ে গুরুতর আঘাত লাগে। যদিও ওই এলাকায় কোনও সিসিটিভি-ক্যামেরা নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE