Advertisement
০১ মে ২০২৪
Woman Harassment

অ্যাপ-ক্যাবে যৌন হেনস্থার অভিযোগ লেক গার্ডেন্সে, অভিযুক্ত চালককে খুঁজছে পুলিশ

সূত্রের খবর, গাড়িতে এসি চালানো নিয়ে চালকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন মহিলা। তখন চালক তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন বলে অভিযোগ।

An image of app-cab

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ০৯:০২
Share: Save:

অ্যাপ-ক্যাবের মহিলা যাত্রীকে যৌন হেনস্থা করার অভিযোগ দায়ের হল চালকের বিরুদ্ধে। পেশায় আইনজীবী ওই মহিলার সঙ্গে ঘটনাটি ঘটে শনিবার রাতে লেক গার্ডেন্স এলাকায়।

অভিযুক্ত চালককে খুঁজছে পুলিশ। সূত্রের খবর, গাড়িতে এসি চালানো নিয়ে চালকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন মহিলা। তখন চালক তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন বলে অভিযোগ। রাতেই চারু মার্কেট থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

অভিযোগকারিণী পুলিশকে জানান, তাঁর গন্তব্য ছিল নাগেরবাজার। ক্যাবে ওঠার পরে তিনি চালককে বলেছিলেন এসি চালাতে। কিন্তু চালক রাজি হননি। পুলিশ সূত্রের খবর, মহিলা এসি চালাতে বলায় চালক তাঁকে তাঁর পাশের আসনে এসে বসতে বলেন বলে অভিযোগ। চালকের থেকে এমন প্রস্তাব পেয়ে মহিলা ঘাবড়ে যান। তার পরে তিনি চেঁচামেচি শুরু করে দেন। মহিলার সঙ্গে তাঁর এক পরিচিতাও গাড়িতে ছিলেন। সূত্রের খবর, মহিলা পুলিশকে জানান, চালক তাঁকে সামনের আসনে ডেকে বসার কথা বলে কু-ইঙ্গিত দিয়েছিলেন। এর পরেই মহিলা গাড়ির দরজা খুলে নেমে পড়ার প্রস্তুতি নেন। চালককে তিনি গাড়ি থামাতে বলেন। কিন্তু চালক তাঁকে নামতে বাধা দেন। এমনকি তাঁর হাত চেপে ধরেন বলেও অভিযোগ। এর পরে মহিলা ১০০ ডায়ালে ফোন করবেন বলে চালককে পাল্টা হুঁশিয়ারি দেন। তখন চালক গাড়ি থামালে মহিলা ক্যাব থেকে নেমে যান। গাড়িটিও চলে যায়।

রবিবার সারা দিনেও ওই গাড়িটির হদিস করতে পারেনি পুলিশ। চালকের খোঁজ চলছে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

App-Cab police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE