Advertisement
০৫ অক্টোবর ২০২২
Gunshot

Gunshot: অফিসে ঢুকে গুলি চালানোর অভিযোগ

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুর ১টা নাগাদ একটি মোটরবাইকে করে শরৎ বসু রোডে এক কয়লা ব্যবসায়ীর অফিসে আসে দুই যুবক।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ০৭:১৮
Share: Save:

দিনেদুপুরে অফিসের ভিতরে ঢুকে গুলি চালানোর ঘটনার পরে এক দিন কেটে গেলেও গ্রেফতার হল না কেউ। শনিবার দুপুরে বালিগঞ্জ থানা এলাকার শরৎ বসু রোডে একটি অফিসে ঢুকে গুলি চালানোর ঘটনা সামনে আসে। তাতে কেউ আহত না হলেও দিনেদুপুরে এই ভাবে গুলি চালানোর ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়ায়। রাতেই বালিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের হয়। ঘটনার তদন্ত শুরু করেছে বালিগঞ্জ থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুর ১টা নাগাদ একটি মোটরবাইকে করে শরৎ বসু রোডে এক কয়লা ব্যবসায়ীর অফিসে আসে দুই যুবক। অভিযোগ, তারা অফিসে ঢোকার জন্য জোরাজুরি করতে থাকে। এর পরে এক জন অফিসে ঢুকেও যায়। ভিতরে ঢুকে সে এক আধিকারিকের সঙ্গে দেখা করতে চায় বলে অভিযোগ। কিন্তু ওই আধিকারিকের নাম বলতে না পারায় বাধা দেন অফিসের ভিতরের নিরাপত্তারক্ষীরা। এই নিয়ে শুরু হয় বচসা। বচসা চলাকালীন আচমকা অভিযুক্ত যুবক পকেট থেকে আগ্নেয়াস্ত্র বার করে নিরাপত্তারক্ষীদের লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। গুলি অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হওয়ায় রক্ষা পান নিরাপত্তারক্ষীরা। গুলির শব্দে আশপাশের লোকজন জড়ো হয়ে যান। এর পরেই ঘটনাস্থল থেকে চম্পট দেয় ওই দুই যুবক।

এই ঘটনার পরেই বালিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। তদন্ত শুরু করে পুলিশ। ইতিমধ্যেই অফিসের সিসি ক্যামেরার ফুটেজের পাশাপাশি রাস্তার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছেন তদন্তকারীরা। ফুটেজ খতিয়ে দেখে ওই দুই যুবককে চিহ্নিত করার চেষ্টা করছেন তাঁরা। অফিসের সিসি ক্যামেরায় এক যুবককে ঢুকতে দেখা গিয়েছে বলেই পুলিশ সূত্রের খবর। তবে সে-ই অভিযুক্ত কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি, ওই ব্যবসায়ীর সঙ্গে দুই যুবকের কোনও শত্রুতা ছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। বকেয়া কোনও পাওনার জেরে এই ঘটনা কি না, খোঁজ নিচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.