Advertisement
০১ মে ২০২৪
Durga Puja 2023

নির্দেশ মানা হচ্ছে কি, দক্ষিণে পুজো পরিদর্শনে পুলিশকর্তারা

এ দিন সকাল থেকে দক্ষিণের একাধিক পুজো মণ্ডপ পরিদর্শন করেন কলকাতা পুলিশের যুগ্ম নগরপাল (সদর) সন্তোষ পাণ্ডে। ছিলেন দমকল এবং কলকাতা পুলিশের অন্য আধিকারিকেরাও।

An image of Durga Puja

—প্রতিনিধিত্বমূলক ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ০৭:৩৪
Share: Save:

পুজো মণ্ডপ তৈরির আগে উদ্যোক্তাদের একাধিক নির্দেশ দিয়েছিল কলকাতা পুলিশ। দর্শনার্থীদের প্রবেশ ও বেরোনোর পথ নিয়ে একাধিক নির্দেশ দেওয়া হয়েছিল। আদৌ সেই সব নির্দেশ মেনে কাজ হচ্ছে কি না, তা সোমবার খতিয়ে দেখলেন কলকাতা পুলিশের কর্তারা।

এ দিন সকাল থেকে দক্ষিণের একাধিক পুজো মণ্ডপ পরিদর্শন করেন কলকাতা পুলিশের যুগ্ম নগরপাল (সদর) সন্তোষ পাণ্ডে। ছিলেন দমকল এবং কলকাতা পুলিশের অন্য আধিকারিকেরাও। এ দিন মোট ১০টি মণ্ডপ পরিদর্শন করেন তাঁরা। বেলা ১২টা নাগাদ চেতলা অগ্রণী ক্লাবের মণ্ডপে যান যুগ্ম নগরপাল। ছিলেন কলকাতা ট্র্যাফিক পুলিশের কর্তারাও। ওই মণ্ডপে দর্শনার্থীরা কোন পথ দিয়ে ঢুকবেন এবং কোন পথে বেরিয়ে যাবেন, তা খতিয়ে দেখা হয়। পুজোকর্তাদের প্রয়োজনীয় নির্দেশ দিতেও দেখা যায় পুলিশকর্তাকে। এর পরে তিনি সুরুচি সঙ্ঘ, বড়িশা ক্লাব-সহ দক্ষিণের একাধিক পুজো মণ্ডপ পরিদর্শন করেন। আজ, মঙ্গলবারও তিনি শহরের একাধিক মণ্ডপ পরিদর্শন করবেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE