×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ এপ্রিল ২০২১ ই-পেপার

পর্ণশ্রীর বৃদ্ধা স্থিতিশীল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ অগস্ট ২০১৯ ০২:১৯
চিকিৎসাধীন: হাসপাতালে ইরাদেবী। নিজস্ব চিত্র

চিকিৎসাধীন: হাসপাতালে ইরাদেবী। নিজস্ব চিত্র

বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধা, পর্ণশ্রীর ইরা সেনের অবস্থা স্থিতিশীল। হাসপাতাল ও পর্ণশ্রী থানা সূত্রে জানা গিয়েছে, বুধবার তাঁর সিটি স্ক্যান হয়েছে। এ ছাড়া, বেশ কয়েকটি ডাক্তারি পরীক্ষাও হয়েছে। চিকিৎসায় সাড়া দিচ্ছেন ইরাদেবী। সোমবার তিনি যখন হাসপাতালে ভর্তি হন, তখন ঠিকমতো কথাও বলতে পারছিলেন না। বুধবার অবশ্য তিনি চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। খাওয়াদাওয়াও ঠিক মতোই করেন।

এ দিকে, ইরাদেবীর মেয়ে স্বর্ণালী, যিনি মানসিক ভারসাম্যহীন বলে পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, তিনি পর্ণশ্রীর মহেন্দ্র ব্যানার্জি রোডে নিজের বাড়িতেই রয়েছেন বলে জানিয়েছে পুলিশ। অভিযোগ, স্বর্ণালীই ইরাদেবীকে আটকে রেখেছিলেন দিনের পর দিন। পাড়ার বাসিন্দারা জানতে পেরে পুলিশে খবর দিয়ে ইরাদেবীকে অসুস্থ অবস্থায় উদ্ধার করেন।

বৃদ্ধার প্রতিবেশী জয়তী ঘোষ বলেন, ‘‘ইরাদেবীকে উদ্ধারের পরে বেশ কিছু ক্ষণ স্বর্ণালী বাড়িতে ছিলেন না। পরে বাড়ি ফিরে আসেন। মঙ্গলবার রাতে তিনি বাড়িতেই ছিলেন।’’ পাড়ার বাসিন্দারা জানাচ্ছেন, স্বর্ণালী বাড়িতে থাকলেও তাঁর অস্বাভাবিক আচরণ মাঝেমধ্যে লক্ষ করা যাচ্ছে। তাঁদের আত্মীয়স্বজনকে খবর দেওয়ার চেষ্টা করা হয়েছে। কিন্তু কোনও সদর্থক উত্তর মেলেনি।

Advertisement
Advertisement