Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Corona in Bengal

Corona: কোভিডে কোনও মৃত্যু নেই, রাজ্যে গত ২৪  ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা ৩৪

পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত হয়ে মোট ৫৩ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। করোনায় সুস্থতার হার এখন ৯৮.৯২ শতাংশ।

রাজ্যে আরও নিম্নমুখী করোনা সংক্রমণের হার।

রাজ্যে আরও নিম্নমুখী করোনা সংক্রমণের হার। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২২ ২২:৫৭
Share: Save:

রাজ্যে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৩৪ জন। কোভিডজনিত কারণে কোনও মৃত্যু হয়নি। মঙ্গলবার রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া কোভিড বুলেটিন অনুযায়ী, বাংলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ২০,১৭,৫৪১-এ। পাশাপাশি করোনা থেকে সুস্থ হয়েছেন ৫২ জন। এ ছাড়া গৃহ নিভৃতবাসে রয়েছেন ৪৮৫ জন। পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত হয়ে মোট ৫৩ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রাজ্যে করোনায় সুস্থতার হার এখন ৯৮.৯২ শতাংশ। মৃত্যু হার ১.০৫ শতাংশ। এ পর্যন্ত রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ২১,১৯৯ জনের।

Advertisement

রাজ্যের দেওয়া তথ্য অনুযায়ী, মঙ্গলবার মোট ১২,৫২৯টি নমুনা পরীক্ষা হয়েছে। এ পর্যন্ত মোট ২৪,৮১৫,১৩টি করোনা নমুনা পরীক্ষা হয়েছে। পাশাপাশি, ৯৫,১২২টি করোনা প্রতিষেধক দেওয়া হয়েছে।

গত ৩১ মার্চ কোভিড সংক্রান্ত বিধিনিষেধ শিথিল করে রাজ্য সরকার। নয়া নির্দেশিকায় বলা হয়, রাজ্যে সংক্রমণের হার কমার কারণে নৈশ কার্ফু প্রত্যাহার করা হচ্ছে। তবে নৈশ কার্ফু উঠে গেলেও, মাস্ক পরা এবং শারীরিক দূরত্ব বজায় রাখার নিয়ম আগের মতোই বহাল রাখার নির্দেশ রয়েছে। পাশাপাশি নবান্নের নির্দেশ রয়েছে, বিভিন্ন সরকারি এবং বেসরকারি সংস্থাগুলিকেও আগের মতোই কোভিডবিধি মেনে কাজ করতে হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.